বিস্তারিত

মলদ্বীপের বিচে সোনাক্ষী সিনহা

ছবি : সংগ্রহকৃত

মলদ্বীপ থেকে সোমবারে ‘মানডে মোটিভেশন’-এর ছবি শেয়ার করলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ডুয়াল টোনড কালো ও সাদা পোশাকে নীল সমুদ্রের ধারে বালির উপর বসে রয়েছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, ‘জলে সবচেয়ে বেশি খুশি।

আরেকটি পোস্টে তিনি লিখেছেন, ‘আইল্যান্ড কন্যা’। কয়েকদিন আগেই নিজের ছবি ‘ফোর্স ২’-এর সেটের পুরনো ছবি শেয়ার করেছিলেন নায়িকা। সেই ছবিগুলি শেয়ার করে সোনাক্ষী লিখেছিলেন, ‘চার বছর হয়ে গেল এই অসাধারণ ফিল্মের সঙ্গে যুক্ত থাকার।

কয়েকদিন আগেই বলিউডে স্বজনপোষণ বিতর্কে মুখ খুলেছিলেন সোনাক্ষী সিনহা। নাম না করে কঙ্গনা রানাওয়াতকে একহাত নিয়েছিলেন তিনি। তাঁর বক্তব্য ছিল, যিনি স্বজনপোষণের বিষয়টা নিয়ে এত কথা বলতে শুরু করেছেন এবং বিষয়টার উপর গুরুত্ব আরোপ করছেন, তিনি তাঁর দিদিকে দিয়ে নিজের গোটা কাজকারবার সামলান। আমার এটাকে এতটুকুও গুরুত্ব দেওয়ার ইচ্ছে নেই।

২০১০ সালে সলমান খানের সঙ্গে দবং ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। এর পর বলিউডে একাধিক হিট ছবির নায়িকা হিসেবে কাজ করে আসছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে অভিনেত্রী সোনাক্ষী। শেষ তাঁকে দবং ৩-তে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে অজয় দেবগণের ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে দেখা যাবে। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবিটি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক