বিস্তারিত

মডেল হিসেবে অভিনয়ে ঐশী

ছবি : সংগ্রহকৃত

ফাতেমা তুয যাহরা ঐশী হলেন একজন বাংলাদেশি গায়িকা। ইমরান মাহমুদুলের সাথে তার ঐশী এক্সপ্রেস ও আরিফিন রুমির সাথে তার দেহোবাজি অ্যালবামের জন্য তিনি সবচেয়ে বেশি পরিচিত।

ঐশী রংপুর শিশু একাডেমি থেকে সঙ্গীত শিখেছেন। ২০০২ সালে তিনি এনটিভি শো শাপলা কুড়ি অনুষ্ঠানে অংশ নেন। তিনি দ্বিতীয় রানার আপ হন।

ডাক্তারি পড়াশুনার পাশাপাশি ঐশীর কণ্ঠের ধার সম্পর্কে অবগত প্রায় সবাই। এবার তিনি সাহস করে একক অ্যালবাম প্রকাশের সকল প্রস্তুতি শেষ করে ফেলেছেন।

ঐশী জানালেন, টানা দুই বছর কাজ করার পর এবার মুক্তি পাচ্ছে তার ৬ষ্ঠ একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস- টু’। এতে গান থাকছে মোট ছয়টি।
অ্যালবামটি প্রকাশ পাচ্ছে সিএমভি’র ব্যানারে আগামী ২৪ ফেব্রুয়ারি। একইদিন প্রকাশ পাচ্ছে এই অ্যালবামের ‘মনের খবর’ গানটির ব্যয়বহুল ভিডিও। শাহান কবন্ধের লেখা গানটির সুর-সংগীতায়োজন করেছেন অ্যাপিরাস ভাতৃদ্বয়। চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসিরের নির্দেশনায় এতে প্রথমবারের মতো অভিনয় করলেন কণ্ঠশিল্পী ঐশী।

অভিনয় প্রসঙ্গে ঐশী বললেন, মিউজিক ভিডিও অনেক প্রকাশ হয়েছে আমার। তবে সেগুলোতে আমি হাজির ছিলাম কণ্ঠশিল্পী হিসেবে। নায়ক-নায়িকার বাইরে সিঙ্গার পার্ট যেমন থাকে। তবে এবার আমি সরাসরি মডেল হিসেবে অভিনয় করেছি! যা আমার দর্শক-শ্রোতাদের জন্য বেশ নতুন। আমি নিজেও কাজটি নিয়ে এক্সাইটেড।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক