বিস্তারিত

মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নির কানাডার বসবাস

ছবি : সংগ্রহকৃত

বাংলাদেশের অন্যতম আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নিকে নিয়ে জানার আগ্রহের শেষ নেই ভক্তদের।

অনেকদিন থেকেই তিন্নি তার মেয়ে ওয়ারিশাকে নিয়ে কানাডার মন্ট্রিলে রয়েছেন। সেখানেই বসবাস শুরু করেছেন তিনি। তবে তাকে সেখানকার কোনো অনুষ্ঠানেও তেমন দেখা যেত না।

সম্প্রতি একটি অনুষ্ঠানে দেখা মিললো তার। তিন্নির কাজিন শায়ানা হকের বয়স ষোলো পূর্ণ হওয়ার কারণে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় মন্ট্রিলে। সেখানে উপস্থিত হন তিন্নি ও তার একমাত্র কন্যা ওয়ারিশা।
অনুষ্ঠানে একটি গানে ড্যান্স পারফর্মও করেন তিন্নির মেয়ে ওয়ারিশা। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকা নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, তিন্নি এখন ভালো আছেন। শোবিজের দুনিয়া ছেড়ে এখানে নতুনভাবেই সবকিছু শুরু করেছেন।

এ অনুষ্ঠানের বেশকিছু ছবিও তিন্নি তার ফেসবুকের দেয়ালে পোস্ট করেছেন। যেখানে তাকে দেখে মনে হয়েছে, বেশ হাস্যোজ্জ্বল আছেন তিনি এবং আগের চেয়ে অনেক বেশি ওজন বাড়িয়েছেন এই মডেল-অভিনেত্রী।

উল্লেখ্য, ক্যারিয়ারের একটা পর্যায়ে শোবিজের কাজ নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন এ পর্দাকন্যা। ২০০৪ সালে তিন্নি ‘মিস বাংলাদেশ’ নির্বাচিত হয়েছিলেন। এরপর অসংখ্য জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। এছাড়া বিশেষ করে নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেও বেশ প্রশংসা কুড়ান। এরপর একটা সময় ব্যক্তিজীবনে হতাশার কারণে শোবিজ থেকে নিজেকে গুটিয়ে নেন তিনি। তিন্নি ২০০৬ সালের ২৮শে ডিসেম্বর অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে প্রথমে বিয়ে করেন। দাম্পত্য কলহের জের ধরেই ২০০৯ সালের শেষের দিকে তিন্নি-হিল্লোল আলাদা থাকতে শুরু করেন। তার বেশ ক’বছর পর তাদের বিচ্ছেদের খবর প্রকাশ হয়। এরপর ২০১৪ সালের ১৮ই ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে বিয়ে করেন তিন্নি। ২০১৫ সালের অক্টোবর মাসে প্রকাশ হয় তিন্নির দ্বিতীয় বিয়ের কথা। এ সংসারও তার সুখের হয়নি। বিচ্ছেদে জড়ান তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক