বিস্তারিত

ভেঙে পড়েছেন প্রযোজক একতা কাপুর

ছবি : সংগ্রহকৃত

রবিবার ১৪ জুন আত্মহত্যা করেন প্রখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ সাধারণ মানুষও। সোশ্যাল মিডিয়ায় একদিকে যখন বলিউড সেলেবরা তাঁদের শোকবার্তা পোস্ট করতে ব্যস্ত, তখনই টিনসেল টাউনের একাংশের বিরুদ্ধে উঠল অভিযোগ তাঁদের নির্মম ব্যবহারই ধীরে ধীরে সুশান্তকে ঠেলে দিয়েছিল আত্মহত্যার দিকে। সেই তালিকায় একদিকে যেমন নাম ছিল সালমান খানের, তেমনই দোষীর কাঠগড়ায় দাঁড় করানো হয়েছিল পরিচালক-প্রযোজক করণ জোহর, প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস এবং একতা কাপুরের বিরুদ্ধে। এখানেই শেষ নয়। সুশান্তের মৃত্যুর তিন দিনের মাথায় সালমান খান, করণ জোহর এবং একতা কাপুরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বিহারের এক আদালতে মামলা দায়ের করলেন আইনজীবী সুধীর কুমার ওঝা।

এই ঘটনায় ভেঙে পড়েছেন প্রযোজক একতা কাপুর। তাঁর ইনস্টাগ্রামে লম্বা একটি পোস্ট শেয়ার করে একতা বলেছেন, ‘সুশান্তকে কাস্ট না করার জন্যে আমার বিরুদ্ধে মামলা! ধন্যবাদ যেখানে আমিই ওকে লঞ্চ করেছিলাম। যেভাবে সব থিওরি তৈরি হচ্ছে তাতে আমি হতবাক! দয়া করে ওঁর পরিবার ও বন্ধুদের এই শোকের সময়টায় একটু শান্তি দিন। সত্যি তো একদিন সামনে আসবেই। কিছুতেই বিশ্বাস করতে পারছি না’

একতা কাপুর বৃহস্পতিবারই সুশান্তের স্মৃতির উদ্দেশে নিজের বাসভবন কৃষ্ণা-এ একটি স্মরণসভার আয়োজন করেছেন। এই বিষয়ে উদ্যোগী হয়েছিলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক