বিস্তারিত

‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ মুক্তির অপেক্ষায়

ছবি : সংগ্রহকৃত

করোনাভাইরাসের কালবেলায় ডিজিটাল প্ল্যাটফর্মগুলি রমরমা। একের পর এক নতুন ছবি মুক্তির খবর প্রায় রোজই পাচ্ছেন দর্শকেরা। বৃহস্পতিবারই ডিজনি হটস্টারে অজয় দেবগণের আগামী ছবি ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ মুক্তির খবর জানা গিয়েছে। আর তার একদিনের মধ্যেই ছবির নায়িকা সোনাক্ষী সিনহার লুক সামনে চলে এল। সত্যিকারের এক সমাজসেবিকার চরিত্রে এই ছবিতে দেখা যাবে সোনাক্ষীকে। তিনি সুন্দরবেন জেঠা মাধারপারয়ার চরিত্রে অভিনয় করছেন।

সোনাক্ষীর ফার্স্ট লুকে আসল চরিত্রের মধ্যে যে নায়কোচিত স্বভাব ছিল সেই রূপই যেন ফুটে উঠেছে। সোনাক্ষী নিজেই তাঁর সোশ্য়াল মিডিয়ার পেজে সেই লুক শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দরবেন জেঠা মাধারপারয়ার চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত। তিনি প্রায় ২৯৯ জন মহিলাকে নিয়ে ভারতীয় সেনার পাশে দাঁড়িয়েছিলেন। ইতিহাসের গুরুত্বপূর্ণ অধ্যায় এই ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া। খুব শীঘ্রই আসছে ডিজনি হটস্টারে।

এই ছবির হাত ধরেই ডিজিটাল প্ল্যাটফর্মের ছবির দুনিয়ায় অভিষেক করতে চলেছেন সোনাক্ষী সিনহা। এছাড়াও ‘ফলেন’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করবেন তিনি। এটির পরিচালনার দায়িত্বে রয়েছেন রিমা কাগতি।

বলিউড সূত্রে খবর, খুব তাড়াতাড়ি অজয় দেবগণ তাঁর পরের ছবি ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবিতে নায়ক অজয় দেবগণ। তবে শুধুই নায়ক নন, এবার ছবির বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যের পরিচালনার দায়িত্ব নিজেই পালন করতে চলেছেন অজয়। লকডাউন ঘোষণার কয়েকদিন আগেই ছবির দুটি বড় মাপের অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিং শেষ করেছিলেন অজয়। তাঁর সঙ্গে সেই দৃশ্যে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত। এই ছবির অ্যাকশনের দায়িত্বে ছিলেন দক্ষিণের স্টান্স কোঅর্ডিনেটর পিটান হেন, কিন্তু কোনও কারণে তিনি এই প্রজেক্টের সঙ্গে আর যুক্ত থাকতে পারছেন না। সে কারণে অ্যাকশনের বাকি দায়িত্ব নিজেই পালন করবেন অজয়।

অজয় দেবগণকে তাঁর পরবর্তী ছবিতে স্কোয়াড্রন লিডার বিজয় করণিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। শোনা গিয়েছে এই ছবিতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, শারদ কেলকার, নোরা ফাতেহি, সঞ্জয় দত্ত, অ্যামি ভার্ক প্রমুখ। প্রযোজক ভূষণ কুমার ইতোমধ্যেই ছবিটির ৯০ শতাংশ সম্পূর্ণ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এবার ওটিটি-তে মুক্তির অপেক্ষা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক