বিস্তারিত

ভারতে কৃষক আন্দোলনে অংশ নিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর

ছবি : সংগ্রহকৃত

ভারতে নয়া কৃষি আইনের বাতিলের দাবিতে কৃষকদের আন্দোলন আজও অব্যাহত রয়েছে। দেশের কৃষকরা দিনের পর দিন ধরে ঠাণ্ডার মধ্যে লড়াই চালিয়ে যাচ্ছেন। নয়া কৃষি আইনের বিরোধিতায় পথে নেমেছেন তাঁরা। কৃষকদের হয়ে অনেকেই কথা বলছেন। বলি সেলেবরাও তাঁদের পাশে দাঁড়াচ্ছেন। এবার তাঁদের পাশৈ দাঁড়ালেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

স্বরা সব সময় কিছু না কিছু নিয়ে চর্চাতে থাকেন। খুব স্পষ্টবাদী তিনি। যোকোনও বিষয়ে সরাসরি কথা বলেন তিনি। দেশের যেকোনও ঘটনায় তাঁকে মানুষের পাশে থাকতে এর আগেও দেখা গিয়েছে। পরিযায়ী শ্রমিকদের পাশেও তিনি দাঁড়িয়েছিলেন।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে মাঝে মধ্যেই প্রতিবাদের ভাষা তুলে ধরেন তিনি। তবে এর জন্য সমালোচিত হতেও হয় তাঁকে। তবে সমালোচকদের কথায় কান দেওয়ার মানুষ তিনি নন। তাই এবার সোজা পৌঁছে গেলেন কৃষকদের কাছে। তাঁদের সঙ্গে পাশে বসে আন্দোলনে অংশ নিলেন তিনি।

এই ছবি স্বরা তাঁর ট্যুইটারে শেয়ার করেন। যা দেখে অনেকেই বাহবা দিয়েছেন অভিনেত্রীকে। তবে ট্রোলড হতেও দেখা গেল তাঁকে। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “কাজ নেই তাই পাবলিসিটির জন্য চলে এসেছে।” এমন সব কথাতেও ভরেছে তাঁর ট্যুইটার।

স্বরা ভাস্কর ভারতের একজন অভিনেত্রী যিনি মূলত হিন্দি চলচ্চিত্র কাজ করেছেন। স্বরা মূলত বলিউডে সাপোর্টিং রোলে অভিনয়ের জন্য পরিচিত এবং কিছু ইন্ডেপেন্ডেন্ট ফিল্মে তিনি স্টারিং রোলে অভিনয় করেছেন, তিনি দুটি স্ক্রিন পুরস্কার এবং তিনবার ফিল্মফেয়ার এ্যাওয়ার্ডের জন্য মনোনয়নপ্রাপ্ত। দিল্লীতে জন্মগ্রহণকারী স্বরার বাবা ভারতীয় নৌবাহিনীতে চাকরি করতেন।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক