বিস্তারিত

ভারতের ছোট পর্দায় জনপ্রিয় মুখ

ছবি : সংগ্রহকৃত

ভারতের চলচ্চিত্র, টেলিভিশন অভিনেত্রী, মডেল ও উপস্থাপক কারিশমা তান্না। ২০০১ সালে ধারাবাহিক ‘কিঁয়ুকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে ছোট পর্দায় অভিষেক তাঁর। তবে তিনি ‘এক যোদ্ধা’ ও ‘কেয়ামত কি রাত’-এ অভিনয় করে খ্যাতির শীর্ষে ওঠেন। ২০১৪ সালে জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বসে প্রথম রানার আপ হন। এ ছাড়া বেশ কয়েকটি টিভি শোতে অংশ নিয়েছেন তিনি। চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি। তন্না অভিনীত হিট ছবি সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ৫৫ লাখ। প্রায়ই দারুণ সব ফটোশুট আপ করেন। একনজরে দেখে নিন এ সুন্দরীর স্নিগ্ধ কিছু আলোকচিত্র।

এছাড়াও, তাকে জারা নাচকে দেখা (২০০৮), নাচ বলিয়ে (২০১৫) ও ঝলক দিখলা জা (২০১৬) এর মত রিয়েলিটি শোতে দেখা গিয়েছে। গ্রান্ড মাস্তি চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটার পর ২০১৮ সালে তার অভিনীত চলচ্চিত্র সঞ্জু মুক্তি পায়। ২০১৫ সালে বাংলাদেশ থেকে গুগলে সবচেয়ে বেশিবার খোঁজা ব্যক্তির তালিকায় দশ নম্বরে ছিলেন তিনি।

কারিশমা তান্না বেড়ে উঠেছেন গুজরাটি পরিবারে। ২০১২ সালে তার বাবা মারা যান। তিনি তার মায়ের সাথে বাস করেন। ২০১৪ সালে তিনি উপেন প্যাটেলের সাথে সম্পর্কে জড়ান এবং তাদের মাঝে বাগদান সম্পন্ন হয়। ২০১৬ সালে তাদের সম্পর্কের ইতি ঘটে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক