বিস্তারিত

ভাইরাল হওয়া ভিডিও নিয়ে বলেন রাকুল প্রীত

ছবি : সংগ্রহকৃত

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, কোনও একটি দোকান থেকে কিছু কিনে নিয়ে রাস্তা দিয়ে হেঁটে ফিরছেন।

এদিকে ওই ভিডিও দেখে নেটিজ়েনরা প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী কি মদ কিনতে বেরিয়েছিলেন, তা-ও লকডাউনের মধ্যেই!বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল বিতর্ক চলছে। এবার আর চুপ রইলেন না রাকুল প্রীত।

২৯ বছর বয়সী অভিনেত্রী রাকুল প্রীত সিং বলেছেন, ‘আমি জানতামই না ওষুধের দোকানেও মদ বিক্রি হয়।’

এদিকে করোনা সংকটে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ প্রধান করেছেন রাকুল। পাশাপাশি প্রায় ২০০ মানুষকে দু’বেলা খাবার দিয়েছেন রাকুল। অভিনেত্রীর বাড়িতেই রান্না করা খাবার প্রতিদিন ২০০ মানুষের কাছে পৌঁছে দিয়েছেন তিনি।

রাকুল প্রীত সিং একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল যিনি বিশেষ করে তেলুগু চলচ্চিত্রে কাজ করে থাকেন। তামিল, বলিউডে এবং কর্ণাঠক চলচ্চিত্রে কাজ করতেও দেখা যায়। কলেজ থাকাকালীন সময় থেকে রাকুল মডেলিংয়ের সাথে যোগ দেন এবং এমন সময়ে তিনি কর্ণাঠক ছবি গিল্লি (২০০৯) দিয়ে চলচ্চিত্র জীবনে পদচারণা শুরু করেন।

২০১১ সালে তিনি ফেমিনা মিস্‌ ইন্ডিয়াতে নাট্যাভিনয়ে যোগদান করে পঞ্চম স্থান পান এবং ‘মিস ইন্ডিয়া সহ পাঁচটি নাট্য পদবী লাভ করেন।

২০১৪ সালে তিনি প্রথম হিন্দি ছবি ইয়ারিয়া দিয়ে বলিউডে পা রাখেন। রাকুলের ব্যবসায়িকভাবে করা এপর্যন্ত ছবিগুলো হলো ভেঙ্কটাদ্রি এক্সপ্রেস (২০১৩), কারেন্ট থিগা (২০১৪) ও লৌকায়াম (২০১৪), যা তাকে ইন্ডাস্ট্রির বড় বড় প্রজেক্টের ছবিতেগুলো যেমন কিক্‌ ২ (২০১৫), ব্রুস লি (২০১৫), নান্নাকু প্রেমাথো (২০১৬) এবং সাররাইনোডু (২০১৬) ইত্যাদিতে নির্বাচিত হতে সহায়তা করে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক