বিস্তারিত

ভবিষ্যতে সন্তান দত্তক নিতে পারেন

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী বিপাশা বসু গুজবে বেশ বিরক্ত। ২০১৬ সালের এপ্রিলে করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। এরপর অনেক আলোচনা-সমালোচনায় ইতি টেনে প্রায় ৪ বছর ধরে করণের সঙ্গে সংসার করছেন। বলিউডের অন্যতম জুটি এবার প্রকাশ্যেই জানালেন তাদের নিয়ে চলা গুজবে বেশ বিরক্ত হন। বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু। সেখানে মাতৃত্ব নিয়ে প্রশ্ন করা হলে, প্রথমে হেসে ফেলেন বিপাশা। পরে জানান, যখন তার ওজন সামান্য একটু বেড়ে যায়, তখনই তিনি অন্তঃসত্ত্বা কি না বলে প্রশ্ন করা হয়।

সময় এলে তিনি অবশ্যই মা হবেন। সেই বিষয় নিয়ে এতবার প্রশ্ন করার কী আছে বলেও মন্তব্য করতে দেখা যায় তাকে। অন্তঃসত্ত্বা কি না, তা জানতে চেয়ে বার বার করা প্রশ্নের উত্তর দেয়াটা খুব বিরক্তিকর বলে মন্তব্য করেন বিপাশা।

প্রসঙ্গত, ভবিষ্যতে তারা সন্তান দত্তক নিতে পারেন বলে ওই সাক্ষাৎকারে ইঙ্গিত দিতে দেখা যায় বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারকে। যদিও খোলসা করে এ বিষয়ে তারা কিছু জানাননি এখন পর্যন্ত। সবটাই ভবিষ্যতের ওপর ছেড়ে দিয়েছেন বলে জানান বলিউডের এই জনপ্রিয় জুটি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক