বিস্তারিত

ব্র্যাক ব্যাংকের কার্ড জালিয়াতি

ছবি : সংগ্রহকৃত

ইস্টার্ন, সিটি ও ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংকের পর এবার ব্র্যাক ব্যাংকের কার্ড জালিয়াতির ঘটনা ঘটেছে। কে বা কারা গ্রাহকের ডেবিট কার্ড দিয়ে শপিং সেন্টার থেকে কেনাকাটা করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, রেজা নামের এক গ্রাহকের কার্ড দিয়ে শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৮টার পর ফেয়ার কানেকশন নামের একটি শপিং সেন্টার থেকে ২৪ হাজার ৯শ’ টাকার কেনাকাটা করা হয়। এ ব্যাপারে মোবাইলে এসএমএস আসলে অবাক হয়ে যান রেজা। তিনি দেখেন কার্ডটি তার মানিব্যাগেই রয়েছে। ব্র্যাক ব্যাংকের কলসেন্টারে ফোন করে জানানো হলে তাকে অফিস চলাকালে সংশ্লিষ্ট শাখায় লিখিত অভিযোগ করতে বলা হয়।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রেজা ব্র্যাক ব্যাংকের বনানী শাখায় অভিযোগ করেছেন। কিন্তু কখন টাকা ফেরত দেওয়া হবে তা জানানো হয়নি বলে তিনি অভিযোগ করেছেন।

ক্ষুব্ধ রেজা বলেন, আমার কার্ড জালিয়াতি হলো। বিষয়টি জানানোর পরে আমাকে সহায়তার বদলে আমলাতান্ত্রিক পদ্ধতিতে ফেলে দেওয়া হলো!

জানতেই চাইলে ব্র্যাক ব্যাংকের হেড অব কমিউনিকেশনস জারা জাবিন মাহবুব বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ধরনের ঘটনা ঘটলে গ্রাহকের ভয় পাওয়ার কিছু নেই। তিনি টাকা ফেরত পাবেন। কলসেন্টার থেকে রেজাকে কি বলা হয়েছে তা রেকর্ড থেকে শুনে ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক