বিস্তারিত

বৃষ্টিতে ভিজে পরীক্ষা বাদ দিয়ে শিক্ষামন্ত্রীকে অভ্যর্থনা

bdnews24, prothom-alo ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

বিদ্যালয়ের প্রথম সাময়িক পরীক্ষা বাদ দিয়ে বৃষ্টিতে ভিজে আজ শনিবার শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভ্যর্থনা জানিয়েছে সুনামগঞ্জের দিরাই উপজেলা সদরের প্রায় সব মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী।

রাস্তার দুই পাশে অবস্থান নেওয়া শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, একটি টেকনিক্যাল ইনস্টিটিউট ও একটি মহিলা কলেজ উদ্বোধন করতে দিরাই উপজেলা সদরে শনিবার সকালে আসার কথা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের। তাই রাস্তার দুই পাশে দিরাই ট্রাফিক পয়েন্ট থেকে উদ্বোধনস্থলের প্রায় এক কিলোমিটার এলাকা উপজেলা সদরের প্রায় সব মাধ্যমিক স্কুল ও কলেজের শিক্ষার্থীরা পরিপাটি পোশাকে দাঁড়িয়ে অবস্থান নেয়। অথচ দিরাই উচ্চ বিদ্যালয়ের আজ সকাল ১০টা ও দুপুর ২টায় প্রথম সাময়িক পরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু মন্ত্রী আসবেন বলে সেই পরীক্ষা বাদ দিয়ে শিক্ষকরা তাদের লাইনে দাঁড় করিয়ে দেন।

নবম শ্রেণির এক ছাত্র জানায়, দেড় ঘণ্টা ধরে রাস্তার দুই পাশে তারা বৃষ্টিতে ভিজে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে আছি।

ছাত্রদের নিয়ে লাইনে দাঁড়ানো দিরাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এক শিক্ষক অনেকটা বিরক্ত হয়েই জানান, সাড়ে ১১টা থেকে দাঁড়িয়ে আছি। আরো কত সময় দাঁড়াতে হবে কে জানে? তিনি জানান, ১০টায় পরীক্ষা ছিল কিন্তু হয়নি। আর ২টার পরীক্ষাও হবে কি না তাও তিনি বলতে পারেন না।

শনিবার বেলা আড়াইটায় সুনামগঞ্জের দিরাই উপজেলা সদরে সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজ এবং সুরঞ্জিত সেনগুপ্ত পলিটেকনিক্যাল ইনস্টিটিউট আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। পরে সেখানে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক