বিস্তারিত

বিয়ে করছেন আলিয়া-রণবীর

ছবি : সংগ্রহকৃত

রণবীর ও আলিয়ার পরিবারও দুজনের সম্পর্ককে মেনে নিয়েছেন। এবার শুধু বিয়ের পিঁড়িতে বসা বাকি। সেই অপেক্ষারও অবসান ঘটালেন তাঁরা। দুবছরের বেশি সময়ের সম্পর্ককে অন্য মাত্রা দিতে এবার বিয়ে করতে চলেছেন আলিয়া-রণবীর। চলতি বছরের ডিসেম্বরেই তাঁরা দুজনে বিয়ের পিঁড়িতে বসতে পারেন।

সম্প্রতি, অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ব্রহ্মাস্ত্র সিনেমায় দুজনে একসঙ্গে অভিনয় করছেন। আর এটাই তাঁদের প্রথম সিনেমা, যেখানে আলিয়া ও রণবীর একে অপরের বিপরীতে অভিনয় করছেন। সিনেমাটি মুক্তি পাবে ২০২০ সালের ডিসেম্বরে। জানা গিয়েছে, ব্রহ্মাস্ত্র মুক্তি পাওয়ার পরই দুজনে বিয়ে করবেন।

অন্য দিকে, দুজনের বিয়ে নিয়ে কানাঘুষো শোনাই যাচ্ছিল। দুই পরিবারই বিয়ে নিয়ে তোরজোড়ও শুরু করে দিয়েছেন। বিয়ের তারিখও নাকি ফাইনাল হয়ে গিয়েছে।

সম্প্রতি, আরমান জৈন ও আনিষা মালহোত্রার বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল রণবীর ও আলিয়াকে। দুজনের মাঝখানে ছিলেন নীতু কাপুরও। শুধুমাত্র এই বিয়ের অনুষ্ঠানেই নয়, রণবীরের পরিবারের যেকোনও অনুষ্ঠানেই উপস্থিত থাকেন আলিয়া। দিল্লিতে সংক্রমণের জেরে ঋষি কাপুর হাসপাতালে ভর্তি হলে, তাঁকে দেখতে আসেন দুজনেই।

আলিয়ার বয়ফ্রেন্ড হিসেবে রণবীরকে দারুণ পছন্দ মহেশ ভাটের। তাঁরা যে প্রেমের সম্পর্কে আবদ্ধ, তা নিজেই একটি ইন্টারভিউতে জানিয়েছিলেন।

আপাতত ব্রহ্মাস্ত্রের পরও আলিয়ার হাতে রয়েছে বেশ কয়েকটি প্রজেক্ট। সঞ্জয় বনশালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, করণ জোহারের তখতে দেখা যাবে আলিয়াকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক