বিস্তারিত

বিয়ের পর শুভশ্রীর প্রথম ছবি ‘পরিণীতা’

ছবি : সংগ্রহকৃত

শুভশ্রী গঙ্গোপাধ্যায় বিয়ের পর একবছর সংসার করেছেন। সময় দিয়েছেন স্বামী ও পরিবারের বাকি সদস্যদের। হাত দেননি কোনও নতুন কাজে। পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই কামব্যাক হল। আসছে পরিণীতা, বৃহস্পতিবার প্রকাশ্যে এল তার ট্রেলার। আর ট্রেলারেই স্পষ্ট যে বেশ আঁটঘাট বেঁধে নেমেছেন পরিচালক-অভিনেত্রী। এ শুভশ্রীকে দর্শক কিন্তু আগে দেখেননি।

মেহুল আর বাবাইদাকে নিয়ে এই ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক। স্কুলছাত্রী মেহুলের ক্রাশ বাবাইদা। বাবাইদার প্রেমে সে পাগল। যাতায়াতের পথে বাবাইদার বাড়ির দিকে একমনে তাকিয়ে থাকে, যদি একটু দেখা পাওয়া যায়…কিন্তু এই বাবাইদা একদিন আত্মহত্যা করে। যদিও তার সঠিককারণ কি তা অবশ্য জানা যায় না। এখানেই চিত্রনাট্যে প্রবেশ করে অত্রী। কিন্তু বাবাইদার মৃত্যু রহস্য থেকে গেলো।
স্কুল ছাত্রী থেকে পরিণীতা দিব্য মানিয়েছে শুভশ্রীকে। এছাড়াও আছেন ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, নবাগত আদৃত এবং লাবণী। চিত্রনাট্য ও সংলাপ পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীতের যাবতীয় দায়িত্ব সামলাচ্ছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়।

পরিণীতার ট্রেলারে মুগ্ধ তাঁদের ফ্যানেরা। শুধু তাঁরাই নন, https://youtu.be/b5XOje0oiMEমুগ্ধ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। অনেকদিন পর এরকম একটি ট্রেলর দেখে তিনি মুগ্ধ এমন কথাই জানিয়েছেন। এবার মুক্তির জন্য প্রহর গোনা শুরু দর্শকের।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক