বিস্তারিত

বিয়ের পর কৃতিকে নিয়ে অরুণাচল প্রদেশে যাবেন বরুণ ধাওয়ান

ছবি : সংগ্রহকৃত

আগামী ২৪ জানুয়ারি বলিউড তারকা বরুণ ধাওয়ান বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী তাঁর ছোটবেলার বান্ধবী ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল। এবার নতুন খবর, বিয়ের কয়েক দিন পরেই কৃতি শ্যাননকে নিয়ে অরুণাচল প্রদেশের উদ্দেশে রওনা হবেন বরুণ। কিন্তু বউ রেখে চিত্রনায়িকা কৃতিকে কেন সঙ্গে নেবেন?

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার খবর, বুধবার দীনেশ বিজনের অফিসে দেখা গেছে বরুণ ধাওয়ানকে। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ভক্তকুলে বিস্ময়, কী হতে চলেছে। আর মাত্র দুদিন পরেই আলিবাগে যেতে হবে বরুণকে। সেখানে নাতাশার সঙ্গে বিয়ের রাজকীয় আয়োজন। সেই আনন্দের মাঝে বিজনের অফিসে কেন?

খবরে প্রকাশ, অমর কৌশিক পরিচালিত হরর কমেডি ‘ভেদিয়া’র শুটিংয়ের জন্যও প্রস্তুত বরুণ। আর এই সিনেমায় জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন।

ভেদিয়া’র শুটিংয়ের জন্য ফেব্রুয়ারিতে বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন অরুণাচল প্রদেশের উদ্দেশে রওনা দেবেন। ওই রাজ্যে দুই মাসের শুটিং শিডিউল। চিত্রনাট্যের প্রয়োজনেই অরুণাচল প্রদেশকে লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছে। এ রাজ্যের রাজধানী ইটানগরে সেট ফেলা হবে। ২৪ জানুয়ারি বিয়ের পর এটিই হবে বরুণ ধাওয়ানের প্রথম সিনেমার কাজ।

আলিবাগের সাগরঘেঁষা বিলাসবহুল রিসোর্টে ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি বসছে বিয়ের আসর। এরই মধ্যে এই রিসোর্টের বুকিংও দিয়েছেন বরুণ। ২২ ও ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার মেহেদি অনুষ্ঠান, আর ২৪ তারিখে বিয়ের অনুষ্ঠান। করোনার কারণে বিয়েতে উপস্থিত থাকবেন তাঁদের ঘনিষ্ঠ ৪০ থেকে ৫০ জন।

বরুণ ও নাতাশার শৈশবের বন্ধুত্ব একসময় রূপ নেয় পরিণয়ে। আর সেই পরিণয় এবার পেতে যাচ্ছে চূড়ান্ত পরিণতি। নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নাতাশা বলেছিলেন, ‘বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। কিন্তু পড়াশোনার জন্য আমি দেশ ছাড়ার পর বুঝতে পারি যে আমাদের সম্পর্কটি বন্ধুত্বের চেয়ে বেশি ছিল। এরপর আমি ওর সঙ্গে ডেট করা শুরু করি।’

অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় সিনেমাটি। সূত্রের বরাতে বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটির জন্য বরুণ ধাওয়ান ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক