বিস্তারিত

বিচ্ছেদের খবর জানালেন আরবাজ-মালাইকা

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper ছবি : সংগ্রহকৃত

মালাইকা-আরবাজের বিচ্ছেদের খবর নিয়ে কয়েকদিন ধরেই সরগরম ছিল বলিউডপাড়া। মাসখানেক ধরে নানা গুঞ্জনের পর অবশেষে বিচ্ছেদের খবর নিশ্চিত করলেন আরবাজ খান ও মালাইকা আরোরা। জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যৌথ বিবৃতিতেই বিষয়টি নিশ্চিত করলেন এ তারকা ‘দম্পতি’।

তবে বিগত একমাসে ‘উপযাচক’ হয়ে যারা মালাইকা কর্তৃক আরবাজকে তালাক দেয়ার গুজব ‘রটনা’ করে বেড়াচ্ছিলেন দুজন মিলে তাদের ‘ধুয়ে দিয়েছেন’।

মালাইকা-আরবাজের বিচ্ছেদ নিয়ে রটা গুজবের কয়েকটি হল-  আরবাজ আর্থিকভাবে স্বচ্ছল নন বলে মালাইকা তাকে তালাক দিচ্ছেন, মালাইকার জীবনযাপন খান পারিবারের পছন্দ নয় তাই তালাক হচ্ছে, কিংবা অর্জুন কাপুরের প্রেমে পড়ে বিচ্ছেদ চাইছেন মালাইকা।

এসব ‘গালগল্প’ উড়িয়ে মালাইকা বলেছেন, ‘সত্য কথা হচ্ছে আমরা ব্রেক নিচ্ছি। তার মানে এই নয় যে আমাদের সম্বন্ধে যা খুশি রটানো হবে। এত দিন মুখ না খুলায় আমাদের পরিবারের লোকেরাও নানা ভাবে সমস্যায় পড়ছেন দেখলাম। আমাদের বন্ধুদেরও নানা প্রশ্ন শুনতে হচ্ছে। তাই বিষয়টা পরিষ্কার করলাম। সবকিছু শেষে আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে তো যা খুশি বলার অধিকার কাউকে দেইনি।’

বিচ্ছেদ বিষয়ে উভয়ের ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন আরবাজ-মালাইকা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার