বিস্তারিত

বাগদানের খবর জানালেন ‘বাহুবলী’র বল্লালদেব

ছবি : সংগ্রহকৃত

এই লকডাউন সময়ে ধুমধাম করে বাগদান পর্ব সেরে ফেললেন ‘বাহুবলী’র ‘বল্লালদেব’ (রানা দাগ্গুবাতি)। দীর্ঘ সময়ের প্রেমিকা মিহিকার সঙ্গে অনুষ্ঠান সম্পন্ন করেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়া ঝড় তুললেন রানা।

রানা লিখলেন,’ইটস অফিসিয়াল’! আর তারপরই আর এক গ্যাড়াকল এসে হাজির। বিভিন্ন সোশ্যাল মাধ্যমে রানা-মিহিকার বাগদান পর্বের ছবি যেই ভাইরাল হতে থাকে, তখন রানাকে হোয়াটসঅ্যাপে মেসেজ করে বসেন তেলুগু অভিনেতা নানি। আর সেই হোয়াটসঅ্যাপ মেসেজেই তাঁকে রানা উত্তর দেন, ‘রোকা অনুষ্ঠান’।

তবে এর পরেই রানা দাগ্গুবাতি আর লুকোছাপা করেননি। পরক্ষণেই ইনস্টাগ্রামে অভিনেতা নানির সঙ্গে তাঁর কথোপকথনের সেই পর্বের স্ক্রিনশট তুলে ধরেন।

সুখবরটা কিছুদিন আগেই দিয়েছিলেন অভিনেতা রানা দাগ্গুবতি। জানিয়েছিলেন তাঁরা প্রেমের প্রস্তাবে সায় দিয়েছেন মিহিকা। তাঁরা এখন এনগেজ। কিন্তু ঘোষণার পরপরই যে নিয়ম মেনে আংটিবদল সেরে ফেলবেন, তা বোধহয় ভাবেননি অনুরাগীরা। কিন্তু অভিনেতার আর তর সয়নি। তাই বোধহয় মিহিকা প্রস্তাবে সায় দেওয়ার সঙ্গে সঙ্গেই সময় নষ্ট করতে চাননি তিনি। সেরে ফেললেন বাগদান। সেই ছবি অভিনেতা শেয়ার করেছেন নিজের সোশ্যাল সাইটে। এমনকী কবে বিয়ে করতে পারেন তাঁরা, তার ইঙ্গিতও মিলেছে এদিন।

গত সপ্তাহেই রানা দাগুবতি ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে নিজের বাগদানের কথা ঘোষণা করেন। তাঁর টুইটারে মিহিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে জানান, অভিনেতার প্রোপোজালে সাড়া দিয়েছেন মিহিকা। তাঁকে ‘হ্যাঁ’ বলেছেন। এরপর থেকে শুভেচ্ছাবার্তার বন্যা তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। আর এবার তো তিনি বাগদানের অনুষ্ঠানের ছবিই প্রকাশ করলেন। মিহিকাও অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। মিহিকা বাজাজ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি শেয়ার করেছেন, প্রত্যেকটিরই ক্যাপশন দুর্দান্ত। একটিতে তিনি লিখেছেন, “চিরকালের শুরু।”

বাগদানের অনুষ্ঠানে রানা দাগগুবাতি একটি সাদা শার্ট এবং সাদা ধুতি পরেছিলেন। অন্যদিকে মিহিকা পরেছিলেন কমলা শাড়ি। সঙ্গে মানানসই গয়না।

মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। তিনি সম্প্রতি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট সংস্থা শুরু করেছেন। রানার সঙ্গে কীভাবে তাঁর দেখা হয়েছিল বা কত দিন তাঁরা ডেটিং করছিলেন তা যদিও খোলসা করেননি অভিনেতা। কিন্তু লকডাউনের মধ্যে অভিনেতার এই খবর নিঃসন্দেহে সিনেমাপ্রেমীদের মধ্যে খুশির তাজা বাতাস এনে দিয়েছে। শোনা যাচ্ছে এ বছর ডিসেম্বর মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক