বিস্তারিত

বাংলা ঘুম পাড়ানি গান ধরলেন অভিনেত্রী কল্কি কোয়েচলিন

ছবি : সংগ্রহকৃত

বিশ্ব মাতৃ দিবসে অভিনেত্রী কল্কি কোয়েচলিন, ইউকেলেলে বাজিয়ে ছোট্ট সন্তানকে মন ভুলানি শোনাচ্ছেন। আর মায়ের গান শুনে ছোট্ট মেয়ের সে কী হাসি!

সেই গান আবার যে কোনও ঘুমপাড়ানি গান নয়। একেবারে বাংলার প্রিয়, ঘুমপাড়ানি মাসি পিসি মোদের বাড়ি এসো। নায়িকা তাঁর এক বন্ধুর কাছ থেকে শিখেছেন এই বাংলা গান। কল্কির মুখে ও গলায় এই গান কিন্তু সত্যিই নজরকাড়া।

গত ফেব্রুয়ারিতেই মা হয়েছেন বলিউড অভিনেত্রী। ইজরায়েলি পিয়ানো শিল্পী গে হার্শবাগের সঙ্গে অনেকদিন ধরেই লিভ-ইন রিলেশনশিপে রয়েছেন কল্কি। বয়ফ্রেন্ডের হার্শবাগের সন্তানের মা হতে চলেছেন একথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। অবশেষে এল খুশি খবর। শোনা যাচ্ছে, সন্তানের নাম নাকি আগেই ঠিক করে ফেলেছিলেন কল্কি। আর এমন নাম ঠিক করেছিলেন যেটা ছেলে কিংবা মেয়ে দু’জনের ক্ষেত্রেই মানানসই হবে।

কিছু দিন আগেই নস্টাগ্রামে হার্শবার্গের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি জানিয়েছেন। নিজেদের একটি রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন কল্কি। তার পরেই জানিয়েছিলেন এই সুখবর।

মাতৃত্ব তাঁর জীবনে কতটা প্রভাব ফেলেছে, জীবন সম্পর্কে তাঁর দৃষ্টিভঙ্গি কতটা পাল্টেছে সেই কথাও জানিয়েছেন তিনি। কল্কি ওই সাক্ষাৎকারে জানান, কাজ সম্পর্কে তাঁর মনোভাবে অনেক পরিবর্তন এনেছে তাঁর মাতৃত্ব। তিনি এখন কাজের মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করার দিকে বেশি মনোযোগী। কাজটাকে তিনি আর প্রতিযোগিতামূলক দৌড় হিসেবে দেখছেন না।

পঞ্চম মাসেও কাজে বিরতি নেননি অভিনেত্রী। এই মুহূর্তে একটি ছবি ও একটি ওয়েব সিরিজের কাজও চলছে সমানতালে। সন্তানের জন্মের সময় হলে তিনি কাজ থেকে কিছুদিনের জন্য বিরতি নেবেন বলে জানিয়েছিলেন। কারণ সেই নিয়েও বিশেষ পরিকল্পনা রয়েছে তাঁর। ওয়াটার বার্থ পদ্ধতিতে তিনি জন্ম দিতে চান তাঁর প্রথম সন্তানকে, এমনটাই জানিয়েছেন সাক্ষাৎকারে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক