বিস্তারিত

বাংলাদেশ-ভারত ম্যাচের ‘তদন্ত’ চান তওসিফ

banglanews24 ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

ওয়ার্ল্ড টি২০তে ভারত-বাংলাদেশ ম্যাচটির ফলাফল ‘সন্দেহজনক’ মনে হচ্ছে এবং আইসিসির দুর্নীতি দমন ও নিরাপত্তা ইউনিটের উচিত এর তদন্ত করা – বলছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার তওসিফ আহমেদ।
ভারতের এনডিটিভি এক রিপোর্টে বলছে, পাকিস্তানের জিও সুপার চ্যানেলকে তওসিফ আহমেদ বলেছেন, বাংলাদেশ যে ভাবে ম্যাচটি ভারতে হাতে তুলে দিল, তার কোন ক্রিকেটীয় যুক্তি তিনি খুঁজে পাচ্ছেন না।
বাংলাদেশ ওই ম্যাচে জয়ের জন্য যখন শেষ তিন বলে দু’রান দরকার – তখন তিন বলে তিনটি উইকেট হারিয়ে তারা পরাজিত হয়। আর এই জয়ের ফলে টুর্নামেন্টের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে টিকে যায় ভারত ।
সাবেক স্পিনার তওসিফ আহমেদ – যিনি ৩৪টি টেস্ট এবং ৭০টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন – বলছেন, “যেভাবে ম্যাচটা শেষ হলো এটা আমার কাছে ঠিক মনে হচ্ছে না।

“আমার মনে হয় এটা আইসিসি সহ কর্তৃপক্ষগুলোর তদন্ত করা উচিত। ক্রিকেটে যখন আজকাল এত কিছু ঘটছে – তখন খতিয়ে দেখতে তো কোন দোষ নেই।”
তওসিফের কথা, বাংলাদেশ এখন আর অনভিজ্ঞ দল নয়।
“ক্রিজেও তখন অভিজ্ঞ খেলোয়াড়রা ছিলেন, আমি জানি না কেন তারা প্রথম ম্যাচটি টাই করা এবং তার পর বিগ শট খেলার চেষ্টা করে নি।”
তওসিফ আহমেদ এখন পাকিস্তান ‘এ’ দলের প্রধান কোচ এবং টি২০ দল ইসলামাবাদ ইউনাইটেডেরও অন্যতম কোচ।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : বিডি নিউজ