বিস্তারিত

ব়্যাম্প শোতে নজড় কেড়েছেন সুস্মিতা

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন বিশ্ববাসীর নজড় কেড়েছেন অনেক আগেই। বেশকিছুদিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন এ অভিনেত্রী। তবে পুরনো চাল যে ভাতে বাড়ে, তা আরও একবার প্রমাণ করলেন সুস্মিতা।

সম্প্রতি মার্জার সরণিতে অনুষ্ঠিত হয় ব়্যাম্প শো। সেখানে হাঁটার ক্ষেত্রে উমরাও জানকে থিম হিসেবে তুলে এনেছেন সুস্মিতা সেন। আর সেট নিঃসন্দেহে অভিনব ভাবনা। সে কৃতিত্ব ফ্যাশন ডিজাইনারেরই প্রাপ্য। তবে এখানে এত অল্প সময়ে উমরাও জান হয়ে ওঠা চাট্টিখানি কথা নয়। অভিজাত সৌন্দর্য আর ব্যক্তিত্ব না থাকলে এ পোশাক ক্যারি অসম্ভব। সন্দেহ নেই সুস্মিতা সেন সেক্ষেত্রে নির্বিকল্প এবং যথারীতি উমরাও জান হয়েই বাজিমাত করেছেন তিনি।

সে সৌন্দর্য প্রতিযোগিতা হোক বা মা হওয়া, চমকে দেওয়ার মতোই সিদ্ধান্ত নিয়েছেন সুস্মিতা। বুঝিয়ে দিয়েছেন, হয়তো নাম্বার ওয়ান নায়িকার খেতাবি লড়াইয়ে তিনি নেই। কিন্তু তিনি সুস্মিতা সেনই। তাঁর গ্ল্যামারের ধারেকাছে আর কেউ আসতে পারেন না। সৌন্দর্য থেকে মননে এতটাই অভিজাত তিনি। সেই সুস্মিতা যখন উমরাও জান হয়ে ওঠেন, তখন তা বাড়তি প্রাপ্তিই বটে।

ছবিতে তিনি কবে ফিরবেন সে অপেক্ষা তো থাকবেই। তবে ছবিতে না ফিরেও যে ছবির মায়া তিনি উসকে দিয়েছেন তা নিয়েই আপাতত মজেছেন সিনেপ্রেমীরা। রেখার পর উমরাও জান হয়ে ধরা দিয়েছিলেন আর এক ডাকসাইটে সুন্দরী নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চনও। তবে সুস্মিতা যে নমুনা রেখে দিলেন, তাতে চর্চায় তিনিই যে সামনের দিকে উঠবেন আসবেন তা বলাই বাহুল্য।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক