বিস্তারিত

বলিউড ইন্ডাস্ট্রিতে ২০ বছর

ছবি : সংগ্রহকৃত

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কা চোপড়া ২০ বছর কাটিয়ে ফেললেন। ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন তিনি। মাত্র ১৮ বছর বয়সে এই খেতাব জেতেন তিনি। তার পর ২০টা বছর বলিউডে কাটিয়েছেন তিনি। তিনি প্রথম কাজ শুরু করেন তামিল ছবিতে ২০০২ সালে। এর পর তাঁর বলিউড ডেবিউ ছবি ‘দ্য হিরো’। ওই বছরই ‘আন্দাজ’ ছবির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জেতেন তিনি। বেস্ট ফিমেল ডেবিউয়ের পুরস্কার জিতেছিলেন তিনি। ২০০৪ সালে প্রিয়াঙ্কা অভিনীত ছবি ‘মুঝসে সাদি করোগি’ সুপারহিট হয়। এর পর আর পিছনে ফিরে তাকাননি তিনি।

বলিউডে সালমান খান, শাহরুখ খান থেকে শুরু করে জন আব্রাহাম কার সঙ্গে জুটি বেঁধে ছবি করেননি তিনি! তবে প্রিয়াঙ্কা নিজেকে শুধু বলিউডেই আটকে রাখেননি হলিউডেও পা রেখেছেন তিনি। নিক জোনাসকে বিয়ে করে সংসারও পেতেছেন তিনি। সব মিলিয়ে তাঁর এই ২০ বছরের যাত্রাপথ বেশ রঙিন।

প্রিয়াঙ্কা ২০ বছর আগের সুন্দরী প্রতিযোগিতার ভিডিও দেখে নিজেই চমকে উঠলেন। ইনস্টাতে ভিডিও শেয়ার করে তিনি বলেন, “২০ বছর এন্টারটেইনমেন্ট দুনিয়ায় কাটিয়ে ফেললাম। একি কম কথা।” তিনি মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। এই প্রসঙ্গে তিনি জানান, “আমি ভাবিনি আমি এই খেতাব জিতবো। তবে আমার বুদ্ধিদীপ্ত উত্তরেই খুশি হয়েছিলেন সেদিনের বিচারকরা। যেদিন আমি খেতাব জিতি ঠিক তার পরের দিন আমার বোর্ডের পরীক্ষা ছিল।” এছাড়াও নিজের ৯০এর মেক আপ দেখে চমকে গেলেন প্রিয়াঙ্কা। ৯০ এর দশকের মতো করে পোজ দেওয়ারও চেষ্টা করলেন। তবে গোটা ভিডিওতে বার বার তিনি আক্ষেপ করেছেন নিজের চুল নিয়ে। সে সময় তাঁর মাথায় অনেক চুল ছিল। কিন্তু এখন তা অনেকটাই কমেছে। যদিও বয়স ও সময়ও তো বদলেছে।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক