বিস্তারিত

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন আগামী সিনেমার জন্য……

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী কৃতি স্যানন তার আগামী সিনেমার জন্য ওজন বাড়াচ্ছেন। আর এই রূপান্তর দেখতে তিনি নিজেই খুব আগ্রহী হয়ে উঠেছেন। যদিও সিনেমার প্রয়োজনে নায়িকাদের ওজন কমানোর কথাই শোনা যায়। কিন্তু এবার জানা গেল বলিউড অভিনেত্রী কৃতি স্যানন ওজন বাড়ানোর খবরটা।

তাঁর আগামী ছবি ‘মিমি’র জন্যে প্রায় ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছে অভিনেত্রী কৃতি স্যাননকে। এই নিয়ে কথা বলতে গিয়ে কৃতি স্যানন জানালেন ওজন বাড়ানোর কাজটা মোটেই সহজ ছিল না তাঁর জন্যে। জোর করে বেশি বেশি খেতে হত। ফলে একটা সময়ে খাওয়ার প্রতি অনীহা চলে এসেছিল।

একটি সাক্ষাত্‍কারে কৃতি জানালেন, প্রেগনেন্সি সিন শ্যুট করার ছিল। লক্ষ্মণ স্যার স্পষ্টভাবে বলে দিয়েছিলেন প্রেগনেন্সির দৃশ্যের জন্যে ওজন বাড়াতে হবে। অন্তঃসত্ত্বা নারীর চিসলড ফেস চাননি তিনি। কিন্তু আমার যেহেতু মেটাবলিক রেট খুব বেশি, তাই ওজন বাড়াতে বেগ পেতে হয়েছিল। ক্যালরি ইনটেক এবং খিদে বাড়ানোর জন্যে সবরকম এক্সারসাইজ এমনকি যোগাসনও বন্ধ করে দিয়েছিলাম। শুরুতে মজা লাগলেও, পরের দিকে খাবারের প্রতি সব ইন্টারেস্ট চলে গিয়েছিল। খিদে না পেলেও চিজ খেয়ে নিতাম।

‘মিমি’ ছবি এমন এক উঠতি নায়িকার কথা বলে যিনি মান্ডওয়ার এক নৃত্যশিল্পীও। কীভাবে তিনি এক দম্পতির জন্যে সারোগেট হওয়ার সিদ্ধান্ত নেন, তাই উঠে আসে ছবিতে। পরিচালনার দায়িত্বে রয়েছেন লক্ষ্মণ উটেকর।

‘মিমি’র জন্য ওজন বাড়ানো প্রসঙ্গে কৃতি বলেন, সত্যি বলতে আমার শারীরিক কাঠামোতে ওজন বাড়ানো সত্যিই আমার কাছে চ্যালেঞ্জের। ছবিটি আমার হৃদয়ের খুব কাছের। পুরো বিষয়টি নিয়ে আমি ভীষণ উৎসাহী।

কৃতি স্যানন মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে আগমন করার পরে তেলেগু চলচ্চিত্র ১ নেনোক্কাদিন-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তার প্রথম বলিউড চলচ্চিত্র ছিল সাব্বির খানের রোমান্টিক এ্যাকশনধর্মী ধাচের হিরোপন্তি। উক্ত চলচ্চিত্রে অসাধারণ অভিনয়ের সুবাদে তিনি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী লাভ করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক