বিস্তারিত

বলিউডে “পশমিনার” অভিষেক হতে যাচ্ছে

ছবি : সংগ্রহকৃত

বলিউড তারকাদের পরিবারের সদস্যদের বি-টাউনে আসার গল্প নতুন নয়। তারকাদের একাধিক সন্তানসহ স্বজনদেরও রুপালি পর্দার জগতে আসার উদাহরণও রয়েছে। এবার সে তালিকায় যোগ দিলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশনের বোন পশমিনা।

হৃতিকের চাচা রাজেশ রোশনের কন্যা পশমিনা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হৃতিক পশমিনাকে তাঁর ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন।পশমিনার বেশ কিছু দুর্দান্ত ছবি শেয়ার করেছেন হৃতিক। সেই সঙ্গে তাঁকে উৎসাহ দিয়ে কয়েকটি লাইন লিখেছেন এ সুপারস্টার।

হৃতিক লেখেন, ‘তোমাকে নিয়ে খুব গর্বিত, পশমিনা। তুমি বিশেষ মহৎপ্রাণ ও অনন্য প্রতিভা। তুমি যে কক্ষে হাঁটো, সেটি তোমার উজ্জ্বলতা ও উষ্ণতায় আলোকিত হয়ে যায়। আমি প্রায়ই অবাক হয়ে হই, তুমি কোথায় এই জাদু পেলে। আমাদের পরিবারে তোমাকে প্রেরণ করায় আমি স্রষ্টাকে ধন্যবাদ জানাই।’

হৃতিক আরো লেখেন, ‘তোমাকে পেয়ে আমরা ভাগ্যবান আর আমি নিশ্চিত, দুনিয়াও তোমার সম্পর্কে আর কিছু দিন পর একই অনুভব করবে। এটি কেবল এই কারণে নয় যে আমার দেখা সবচেয়ে মজার মানুষ তুমি কিংবা তোমার বয়স অপেক্ষা তুমি বুদ্ধিমতী বা তুমি দেখতে খুব সুন্দরী চলচ্চিত্র হোক বা না হোক, তুমি একজন তারকা! এবং আমি তোমাকে ভালোবাসি।’

থিয়েটার ব্যাকগ্রাউন্ড রয়েছে পশমিনার। মুম্বাইয়ের বেরি জনস অভিনয় স্কুল থেকে তিনি ছয় মাসের কোর্স করেছেন। বলিউডে অভিষেকের জন্য হৃতিকও তাঁকে বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক