বিস্তারিত

বলিউডের নতুন জুটি রণবীর-শ্রদ্ধা

ছবি : সংগ্রহকৃত

বলিউডের নতুন জুটি রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। পরিচালক লভ রঞ্জনের পরের ছবির নায়ক-নায়িকা রণবীর ও শ্রদ্ধা। বুধবার রাতে পরিচালকের মুম্বইয়ের অফিসের বাইরে দুই অভিনেতাকেই দেখা গিয়েছে। আর তাতেই জল্পনা শুরু, অতিমারির ভয় কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বলিউডও। অর্থাৎ, লভও নিজের পরের ছবির শ্যুটিং শুরু করে ফেলেছেন। নিজেদের গাড়িতেই এসেছিলেন রণবীর ও শ্রদ্ধা। প্রত্যেকেই কোভিড প্রোটোকল মেনে মাস্ক পরেই বাড়ি থেকে বেরিয়েছেন।

পাপারাৎজিরা মিস করেননি সেই ছবি শিকার করতে। এই প্রথম শ্রদ্ধা ও রণবীরকে একসঙ্গে অন-স্ক্রিনে রোম্যান্স করতে দেখা যাবে। গত ডিসেম্বরেই শ্রদ্ধা এ কথা জানিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, তিনি খুবই খুশি লভ রঞ্জনের নয়া প্রজেক্টের অংশ হতে পেরে। লভ রঞ্জনের পরিচালনা সংস্থা থেকেও এই ছবির ঘোষণা করা হয়েছিল গত বছরই। যদিও রণবীর কোনও মুখ খোলেননি এ প্রসঙ্গে। তবে বুধবার তাঁদের লভের অফিসের বাইরে একসঙ্গে দেখার পরেও সব জল্পনার অবসান হয়েছে।

পরিচালক লভ রঞ্জনের পরের ছবিতে রণবীরের কাপুরের সঙ্গে জুটি বেঁধে প্রথমবার পর্দায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে এই প্রথমবার রণবীর-শ্রদ্ধা-লভ একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবিটি নিয়ে প্রথম থেকেই নানা জল্পনা শুরু হয়েছিল। শোনা গিয়েছিল, শ্রদ্ধা নাকি এই ছবিতে কাজ করতে চাননি প্রথমে। এর আগে লভ রঞ্জন ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘আকাশ বাণী’, ‘সোনু কে টিটু কি সুইটি’ ও ‘দে দে পেয়ার দে’-র মতো ছবি তৈরি করেছেন।

ডিসেম্বরের শুরুতেই শোনা গিয়েছিল এই ছবিটিতে রণবীর কাপুরের সঙ্গে পর্দায় ফিরছেন দীপিকা পাড়ুকোন। লভ রঞ্জনের অফিসের বাইরে দীপিকার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও এমন কোনও ছবি নিয়ে দীপিকা নিজে কিছুই জানাননি। গুঞ্জন ছিল ছবিতে দেখা যাবে অজয় দেবগণ ও নুসরত বারুচাকেও।

শ্রদ্ধাকে দেখা গিয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে স্ট্রিট ডান্সার থ্রি ডি ছবিতে। তার পর টাইগার শ্রফের সঙ্গে ছিলেন বাঘি ৩ ছবিতে। অন্যদিকে, রণবীরের এখনও পর্যন্ত শেষ ছবি সঞ্জয় দত্তের বায়োপির সঞ্জু। এর পর আলিয়া ভাট, অমিতাভ বচ্চনের সঙ্গে ব্রহ্মাস্ত্রর শ্যুটিং করেছেন তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক