বিস্তারিত

বলিউডের নতুন অভিনেত্রী “তারা সুতারিয়া”

ছবি : সংগ্রহকৃত

বলিউডের নতুন অভিনেত্রী তারা সুতারিয়া বৃহস্পতিবারই ২৫ বছরে পা দিয়েছেন। যদিও ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর যোগ বহুদিন আগে থেকেই। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে অভিনেত্রী তারার। তার পর থেকে বেশ কয়েকটি সিনেমাও করে ফেলেছেন। দর্শকমনে জায়গাও করে নিয়েছেন, তারই সঙ্গে বলিউডের বিভিন্ন নায়কের সঙ্গেও নাম যোগ হয়ে গুঞ্জন শোনা যায় তাঁকে নিয়ে।

সম্প্রতি জন্মদিন পালন করতে তারা চলে গিয়েছেন মলদ্বীপে। আর সেখান থেকেই নানা মুডের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নীল সমুদ্রের ধারে দাঁড়িয়ে কমলা বিকিনিতে অসাধারণ দেখাচ্ছে তারাকে।

ক্যাপশনে তারা লিখেছেন, ‘বিচ/বার্থডে বেবি’। তারার এই ছবিতে বলিউডের একাধিক সেলেব শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। আনাইতা আদাজানিয়া থেকে আরমান মালিকের কমেন্ট রয়েছে এই ছবিতে। সম্প্রতি বলিউডের বিভিন্ন পার্টিতে এবং কাপুর পরিবারের একাধিক অনুষ্ঠানে আদর জৈনের সঙ্গে দেখা গিয়েছে তারাকে। মলদ্বীপেও আদরের সঙ্গেই ছুটি কাটাতে গিয়েছেন তারা। জন্মদিনের স্পেশ্যাল সেলিব্রেশনও শুধুই আদরের সঙ্গে। আদর ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

রাজ কাপুরের কন্যা রিমা জৈনের ছেলে আদর। করিনার কাপুর খানের ফুপাতো ভাই হন আদর জৈন। করিনাও তারাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন আদর নিজেও। গত বছর আরমান জৈনের বিয়েতেও আদর ও তারাকে একসঙ্গে দেখা গিয়েছিল। যদিও এর আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল তারার।

আগামীতে দেখা যাবে আহান শেট্টির সঙ্গে একটি ছবিতে। মোহিত সুরীর ভিলেন ২ ছবিতেও দেখা যাবে তারাকে। এই ছবিতে আরও অভিনয় করছেন দিশা পাটানি, আদিত্য রায় কাপুর ও জন আব্রাহাম।

https://www.instagram.com/p/CHxqZ2cp_Sa/?utm_source=ig_embed

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক