বিস্তারিত

বরিশালে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ

ছবি : সংগ্রহকৃত

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে বরিশাল জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন।

আজ ২৩ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৬ টার দিকে জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সংগঠন এসএনডিসির সহযোগিতায়। নগরীর আবহাওয়া অফিস সংলগ্ন ২৯ নং ওয়ার্ড এলাকার দরিদ্র খেটে খাওয়া কর্মহীন ২৫ টি দুস্থ পরিবারের মাঝে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শিশু খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর পক্ষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল রুমানা আফরোজ।

শিশু খাদ্য হিসেবে প্রত্যেক পরিবারকে ৯ প্রকারের পুষ্টিকর সামগ্রী দেওয়া হয় এর মধ্যে চাল ১ কেজি, সুজি ২৫০ গ্রাম, ব্রাউন চিনি ৫০০ গ্রাম, গুড়া দুধ ২৫০ গ্রাম, চিনাবাদাম ২৫০ গ্রাম, বিস্কুট দুই প্যাকেট, খেজুর ২৫০ গ্রাম, তেল ৫০০ গ্রাম, সেরেলাক এক প্যাকেট। বরিশাল জেলায় প্রতিনিয়ত কোন না কোন এলাকার দরিদ্র পরিবারের মাঝে এই শিশু খাদ্য বিতরণ করা হয়, পর্যায় ক্রমে আরো বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন এসএনডিসির উপদেষ্টা মোঃ শাহাজাদা হিরা, সভাপতি তানজীল ইসলাম শুভ ও সফিকুল ইসলাম ডালিম, জুনায়েদ খানসহ আরো অনেকে। এ সময় জেলা প্রশাসক এর পক্ষ থেকে আহবান জানান, সবাই ঘরে থাকবেন প্রশাসনকে সহযোগিতা করবেন, সামাজিক দূরত্ব বজায় রাখবেম প্রয়োজন ব্যতীত বাহিরে বের হবেন না।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : Md Shahzada Hira