বিস্তারিত

বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ছবি : সংগ্রহকৃত

আজ বৃহস্পতিবার বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইলেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারাদণ্ড প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘লজ্জা থাকলে জীবনে আর লুটপাট করবে না, দুর্নীতি করবে না।’

প্রধানমন্ত্রী বলেন, ‘এতিমের টাকা মেরে খাওয়া, এটা তো আমাদের ইসলাম ধর্ম সমর্থন করে না। এতিমের টাকা মেরে খেলে তার শাস্তি আল্লাহ রাব্বুল আলামিন দেয়, সেই শাস্তি খালেদা জিয়া, তারেক জিয়া পেয়েছে। লজ্জা থাকলে জীবনে আর লুটপাট করবে না, দুর্নীতি করবে না, মানুষের অর্থসম্পদ নেবে না।’

শেখ হাসিনা আরো বলেন, কোর্ট রায় দিয়েছে। এখানে আমাদের কিছু করার নেই। কিন্তু অন্যায় করলে যে শাস্তি পায় সেটা আজ প্রমাণিত হয়েছে।

এ বছর ডিসেম্বরে আবার নির্বাচন হবে সে নির্বাচনে আপনাদের কাছে আমার আকুল আবেদন থাকবে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে জয়যুক্ত করবেন এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন। আমরা আওয়ামী লীগ এবং আমাদের জোট তাদেরকে ভোট দেওয়ার জন্য আপনাদের কাছে আহবান জানাই।

জনসভায় সভাপতিত্ব করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ।

সংবাদের ধরন : শিরোনাম নিউজ : নিউজ ডেস্ক