বিস্তারিত

বন্ধুবেশে প্রভু হতে দেওয়া হবে না

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

বাংলা নববর্ষ উপলক্ষে আজ শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত অনুষ্ঠানে বক্তব্যে খালেদা জিয়া দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানান। দেশের অগ্রগতি ও স্থিতিশীলতা  মন্তব্য করে জাতীয় ঐক্য সৃষ্টির আহবান জানান।

খালেদা জিয়া বলেন, বিএনপি সব সময় জনগণের কল্যাণ এবং জাতীয় ঐক্যে বিশ্বাস করি এবং জাতীয়ভাবে ঐক্যবদ্ধ থাকলেই অতিদ্রুত দেশের উন্নতি করা সম্ভব। আমরা দেশ থেকে বিদায় করব সন্ত্রাস, আমরা দেশ থেকে বিদায় করব গুম, খুন, হত্যা, জঙ্গি হামলা এবং নানা রকম ষড়যন্ত্র।

প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে বিএনপির চেয়ারপারসন বলেন, এই সফরে দেশের মানুষের প্রাপ্তি শূন্য। তিস্তার পানির ন্যায্য হিস্যাসহ দেশের স্বার্থরক্ষায় প্রধানমন্ত্রী দরকষাকষি করতে পারেননি বলে মনে করেন তিনি।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, বাংলাদেশের বন্ধুবেশে প্রভু হতে দেওয়া হবে না কোনো দেশকে।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক