বিস্তারিত

বন্দুকের আঘাতে গুরুতর আহত ‘নোরা ফাতেহি’

ছবি : সংগ্রহকৃত

‘সাকি সাকি’র তারকা নোরা ফাতেহি একের পর এক নাচের মুগ্ধতা ছড়াচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ছবি ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’। এরপর নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন নোরা ফাতেহি।

সম্প্রতি ভারতের ভোপালে শুটিংয়ের সময়ে বন্দুকের আঘাতে গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি।  এ তথ্য অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপির প্রতিবেদনে বলা হয়, ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়ার’ শুটিংয়ে ব্যস্ত ছিলেন নোরা। কিছু অ্যাকশন-দৃশ্যও ছিল ছবিতে। সেরকমই একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন তিনি।

নোরা জানান, একটি দৃশ্যে তার কোনও সহশিল্পী ভুলবশত হাতে থাকা বন্দুকটি ছুঁড়ে দেন। সেটি সোজা গিয়ে লাগে তার কপালে। কপালের অনেকটা অংশ কেটে যায়। রক্তও বের হয়। কিন্তু পরিচালকের হাতে সময় খুব কম ছিল আর শুটিং নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ করতেই হতো। সে জন্যই নোরা কাজ থামাননি।

‘বুঝ: দ্য ফ্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে আরও দেখা যাবে অজয় দেবগন, সোনাক্ষী সিনহা ও সঞ্জয় দত্তকে। পাইলট বিজয় কার্নিকের চরিত্রে অভিনয় করছেন অজয় আর সোনাক্ষীকে দেখা যাবে সমাজকর্মীর চরিত্রে। ছবিটি পরিচালনা করছেন অভিষেক দুধাইয়া।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক