বিস্তারিত

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

ছবি : সংগ্রহকৃত

বগুড়ার শাজাহানপুরে আবু হানিফ প্রামানিক ওরফে মিস্টার (৩৬) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার শাকপাল স্ট্যান্ডে স্থানীয় জামে মসজিদের সামনে জুমা নামাজে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আবু হানিফ মিস্টার বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এবং শাজাহানপুর উপজেলার শাকপালা গ্রামের আরমান প্রামানিকের পুত্র।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন নিহত মিস্টারের দলীয় পরিচয় নিশ্চিত করে জানান, হত্যার কারণ জানতে পারলে পরবর্তীতে প্রেস ব্রেফিংয়ের মাধ্যমে জানানো হবে।

দলীয় কোন্দল ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে অনেকে ধারণা করছেন। তার বিরুদ্ধে ৪টি হত্যাসহ ৯টি মামলার আসামি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী বলেও জানা গেছে।

বগুড়া শহরের শাকপালা মোড়ে মসজিদের সামনে প্রতিপক্ষের ৪ থেকে ৫ জন সন্ত্রাসী কুড়াল দিয়ে পিছন থেকে মিষ্টারকে এলোপাতাড়ী কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিস্টার মারা যান।

থানার ওসি জানান, হত্যার কারণ এখনো জানা যায়নি। হত্যার ক্লু উদ্ধারপূর্বক অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে একটি কুড়াল উদ্ধার করেছে পুলিশ। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক