বিস্তারিত

ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের অস্বাভাবিক মৃত্যু

ছবি : সংগ্রহকৃত

খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকেই তাকে ফোনে পাওয়া যাচ্ছিল না। রাতে তার বাড়ির শৌচালয় থেকে উদ্ধার হয় দেহ। অস্বাভাবিক মৃত্যু বলেই মনে করা হচ্ছে আর তাই ময়নাতদন্ত করছে পুলিশ। এছাড়াও শর্বরী দত্ত মানসিক অবসাদে ভুগছিলেন কিনা সেই ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।

শর্বরী দত্তর বন্ধু সংযুক্তা বসু তাঁর বয়ানে এমন ইঙ্গিত দিয়েছেন। শর্বরী নাকি প্রায়ই বলতেন তিনি আর বাঁচতে চান না। এই কথা সংযুক্তাকে তিনি বেশ কয়েকবার। কিন্তু বাঁচার প্রতি অনীহার কারণ কী তা এখনো স্পষ্ট নয়। অনেকে মনে করছেন পরিবারের ছেলে এবং পুত্রবধূর সঙ্গে সম্পর্কের অবনতি এর কারণ।

যদিও শর্বরী দত্তের ছেলে জানিয়েছেন তার সঙ্গে মায়ের সম্পর্ক ভালো ছিল। কিছুদিন আগে তারা শান্তিনিকেতন বেড়াতে গিয়েছিলেন। পুলিশ সূত্রে খবর শর্বরী দত্তের দেহ যেখানে পাওয়া গেছে তার পাশে রক্ত ছিল। আর তাই এই মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি। ঠিক কখন মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখতে ময়নাতদন্ত করা হচ্ছে।

তবে শর্বরীর শরীর-স্বাস্থ্য খুব একটা ভালো ছিল না। ওষুধ ঠিকঠাক খেতেন না বলে জানা যাচ্ছে। স্বামী মারা যাওয়ার পরে তিনি আরও একাকিত্বে ভুগতেন বলে জানিয়েছেন বন্ধু সংযুক্তা বসু। এছাড়া অন্য কোনও সমস্যা বা সম্পত্তিগত বিবাদ ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, পুরুষদের ট্রাডিশনাল পোশাক ডিজাইনিং এর জন্য সারা ভারতবর্ষে তিনি ছিলেন খ্যাতনামা। শর্বরী দপ্তর ডিজাইন করা পোশাক পরেছেন জগজিৎ সিং, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অভিষেক বচ্চন, বিজয় মাল্য, লিয়েন্ডার পেজ, কপিল দেব, বাইচুং ভুটিয়া সহ আরো অনেকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক