বিস্তারিত

ফোর্বসের ১০০ তারকার তালিকায় পরীমনি

ছবি : সংগ্রহকৃত

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ফোর্বস ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় স্থান করে নিয়েছেন। এই তালিকায় নাম রয়েছে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, শাহরুখ খান, আলিয়া ভাটসহ বেশ কয়েকজন বলিউড তারকার।

সোমবার (০৭ ডিসেম্বর) প্রখ্যাত আমেরিকান বিজনেস ম্যাগাজিন ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখে, ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে পরীমনির। আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার মাধ্যমে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার পান তিনি। পরী বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্রসহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন এখন।

একই তালিকার প্রথম স্থানে রয়েছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’, এরপরে অবস্থান চাইনিজ গায়ক ও অভিনেতা জ্যাকসন ইয়ের। তৃতীয় অবস্থানে রয়েছেন থাইল্যান্ডের অভিনেত্রী দাভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে অমিতাভ বচ্চনের নাম দেখা যাচ্ছে।

তালিকায় বলিউড তারকাদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার, শাহরুখ খান, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, শ্রেয়া ঘোষাল, শহীদ কাপুর, রনবীর সিং, ঋত্বিক রোশন, মাধুরীসহ বেশ কয়েকজন। তালিকায় রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, গায়ক আতিফ আসলামও।

এশিয়া প্যাসিফিক অঞ্চলের সংগীতশিল্পী, সিনেমা এবং টিভি তারকাদের মধ্যে যারা ডিজিটাল প্ল্যাটফর্মে প্রভাবশালী তাদের নিয়ে এই তালিকা করেছে ফোর্বস এশিয়া।

ফোর্বস এশিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, তারা সেই সেলেব্রিটিদেরই বেশি গুরুত্ব দিয়েছে যারা সশরীরে বিভিন্ন কাজে সক্রিয় না থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সচেতনতা বাড়িয়েছেন এবং আশাবাদকে উদ্বুদ্ধ করেছেন। পাশাপাশি যোগাযোগ রেখেছেন তাদের ভক্তদের সঙ্গে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক