বিস্তারিত

ফের বধূ বেশে চিত্রনায়িকা অপু বিশ্বাস

ছবি : সংগ্রহকৃত

বাংলা ছায়াছবির জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস একেবারের কনের সাজে সেজেছেন, দেখলেই যে কেউ ভাববেন বধূ বেশে কারো অপেক্ষায় রয়েছেন অপু বিশ্বাস। দামি লেহেঙ্গা পরেছেন, শরীরে মোড়ানো বাহারি রকমের গহনা।

তবে বাস্তবে কিংবা কোনো চরিত্রের জন্য নয়, অপুর এমন সাজের কারণ ‘ব্রাইডাল ফেস্ট ২০২০’ এর জন্য। প্রথম সিজনের স্পন্সরড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান।

শুক্রবার (২৮ আগস্ট) নগরীর ধানমণ্ডিতে এমবি অ্যাসোসিয়েটস এর আয়োজনে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন অভিনেত্রী অপু বিশ্বাস ও তার বধূ সাজ।

বধূ সাজে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, অসাধারণ একটি আয়োজন। এই ইভেন্টটি ব্রাইড সাজা যে একটি আর্ট সেটিকে এবং আর্টিস্টদের উদ্বুদ্ধ করবে। এবং এতে আর্টিস্টরাও এগিয়ে আসবেন। ব্যক্তিগতভাবে এমন আয়োজনটি আমার কাছে দারুণ লেগেছে।

জানা গেছে, নিবন্ধনের মাধ্যমে অনেক প্রতিযোগীদের যাচাই বাছাইয়ের পরে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু।

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান ও বাবুল আক্তার বলেন, সিজন ওয়ানে খুব ছোট পরিসরে সুন্দর একটা আয়োজন করবার চেষ্টা করেছি আমরা। এরপর সিজন-২-৩-৪ এভাবে ফেস্টিভালটি চলবে। সিজন-টুতে বিশেষ আকর্ষণ থাকছে।

আগামি ২৫ সেপ্টেম্বর সিজন টু’র হওয়ার ঘোষণা দেন তারা । আগ্রহীগণ https://www.facebook.com/MBBridalFest/ এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক