বিস্তারিত

ফের কাজে ফিরলেন অভিনেত্রী শ্রাবন্তী

ছবি : সংগ্রহকৃত

করোনার জন্য প্রায় তিন মাস বন্ধ টলিপাড়ার সমস্ত কাজ। লকডাউন হালকা হতেই শুরু হয় বাংলা সিরিয়ালের শ্যুটিং। তবে সিনেমার কাজ সেভাবে শুরু না হলেও, শুরুর পরিকল্পনা নেওয়া হচ্ছে। তবে শ্যুটিং শুরু করতে হলে সকলকে মানতে হবে করোনার সব রকম বিধি নিষেধ। সর্তকতা মেনেই করতে হবে শ্যুটিং। সেভাবেই কাজ চলছে সিরিয়ালের। করোনা এখনও বিদায় নেয়নি। রোজ বেড়েই চলেছে। কিন্তু সব কাজ থামিয়ে রাখলেও যে চলবে না। তাই সর্তকতা মেনেই করতে হবে কাজ।

লকডাউনে ঘরেই বন্দি ছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী। ছেলে ও তৃতীয় স্বামী রোশনের সঙ্গেই কেটেছে তাঁর সময়। এই গোটা সময়টায় শ্রাবন্তী ইনস্টাগ্রামের মাধ্যমে সকলকে জানিয়েছিলেন তিনি কি করছেন। এবার কাজে ফিরলেন অভিনেত্রী। ইনস্টাতেই সে কথা জানালেন তিনি। মাথায় হেড ফোন। রেকর্ডিং স্টুডিয়োতে বসে তিনি। এই ছবি পোস্ট করে তিনি লিখলেন,”কাজে ফিরলাম।” তবে কোন প্রোজেক্টের কাজ করছেন তিনি, সে বিষয়ে কিছু জানাননি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভারতের কলকাতায় জন্মগ্রহণ করেন। ২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। সম্প্রতি এই দম্পতির সম্পর্কের অবনতি ঘটেছে। শ্রাবন্তী রাজিব বিশ্বাসকে ডিভোর্স দিয়েছেন। এছাড়াও তিনি কৃষাণ ব্রজ নামক একজন সুপার মডেলকে বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তিনি পূর্ব কলকাতা-র আনন্দপুর-এ আরবানা টাওয়ার ৬ এ থাকেন।

ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন অভিনেত্রী। তিনি দেব, জিৎ, সোহম চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, শাকিব খান সহ আরো বেশ কয়েকজন বিখ্যাত অভিনেতার সাথে অভিনয় করেন।

https://www.instagram.com/p/CBxkDjVBprg/?utm_source=ig_embed

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক