বিস্তারিত

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে মাধুরী

ছবি : সংগ্রহকৃত

মাধুরী দীক্ষিত একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক ও টেলিভিশন ব্যক্তিত্ব। অনেক সময় তাকে বলিউডের সেরা অভিনেত্রীদের একজন হিসেবে গণ্য করা হয়। অভিনয় জীবনে তিনি ছয়টি ফিল্মফেয়ার পুরস্কারসহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। অভিনয়ের পাশাপাশি তার সহজাত সৌন্দর্যচর্চা এবং নৃত্যকলায় সমান দক্ষতা প্রদর্শন করেন। হিন্দি চলচ্চিত্রে অনবদ্য ভূমিকার জন্য তাকে ২০০৮ সালে ভারত সরকারের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করা হয়।

বলিউডের অন্যতম শ্রেষ্ঠ নৃত্যশিল্পী তিনি। ছোটবেলা থেকেই নিয়েছে কথক নৃত্যের তালিম। কেরিয়ারের বেশ কিছু গুরুত্বপূর্ণ ছবিতেই মাধুরীকে মুজরা গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। তাঁর নাচের ছন্দে মুগ্ধ আসমুদ্রহিমাচল।

তাঁর নাচের সেই জাদু আরও একবার ফিরতে চলেছে মঞ্চে। ৬৫ তম অ্যামাজন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে লাইভ পারফর্ম করতে চলেছেন মাধুরী দীক্ষিত। দেবদাস, দেড় ইশকিয়ার মতো ছবির জনপ্রিয় গানের সঙ্গেই এদিন পারফর্ম করবেন মাধুরী। তারই প্রস্তুতি হিসেবে ১৪ ফেব্রুয়ারি স্টেজে প্র্যাক্টিস করতে দেখা গেল তাঁকে। তাঁর গোটা অ্যাক্টটাই কোরিওগ্রাফ করেছেন বিখ্য়াত নৃত্য পরিচালক শামক দাভর।

গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে আজ শনিবার রাতে অনুষ্ঠিত হবে ৬৫তম অ্যামাজন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২০। আগামীকাল রবিবার রাত ৯টায় কালারস টিভি-তে সম্প্রচারিত হবে পুরো অনুষ্ঠান।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক