বিস্তারিত

ফিরে দেখা স্মৃতি, ককটেল ছবির ৮ বছর

ছবি : সংগ্রহকৃত

লাভ আজ কাল-এর অনন্য সাফল্যের পর ফের একবার বড় পর্দায় সাইফ আলি খান এবং দীপিকা পাডুকোনকে জুটি করে তৈরি হয়েছিল ককটেল ছবিটি। এই ছবিতে সাইফ আলি-দীপিকার পাশাপাশি দেখা গিয়েছিল ডায়না পেন্টিকে। লাভ আজ কাল-এর মতো বক্স অফিস সাফল্য না পেলেও এই ছবিও সাড়া ফেলেছিল দর্শক মহলে। সেই ককটেল ছবি আট বছর পার করল। ইনস্টাগ্রামে এই খবর জানিয়ে ছবির শ্যুটিংয়ের বেশ কিছু পর্দার আড়ালের দৃশ্য শেয়ার করলেন দীপিকা পাডুকোন তাঁর অগুনতি ভক্তের সঙ্গে।

বিহাইন্ড দ্য সিন ভিডিয়োতে দীপিকা, ডায়না পেন্টি, সাইফ আলি খান, বোমান ইরানি এবং ডিম্পল কাপাডিয়াকে দেখা যাচ্ছে সেটে জমিয়ে হাসিঠাট্টা করতে। ভিডিয়ো ক্লিপের শেষে দীপিকাকে বলতে শোনা যায় তাঁরা এই ছবির সেট থেকে অনেক স্মৃতি নিয়ে বাড়ি ফিরবেন। একই সঙ্গে জানান, ককটেল ছবিটি তাঁদের সবার জন্যে খুবই স্পেশাল হয়ে থাকবে।

ভিডিয়োর ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘৮ বছর হল ককটেলের। অনেক সময়েই আমাকে জিজ্ঞাসা করা হয় এই ছবির কোন মুহূর্তে আবার ফিরে যেতে চাইব হ্যাঁ, নিশ্চয়ই চাই।

শুধু দীপিকাই নন, ডায়না পেন্টিও বিহাইন্ড দ্য সিনের কিছু দৃশ্যের একটি কম্পাইলেশন পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সাইফ আলি খান প্রযোজিত ককটেল ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন হোমি আদাজানিয়া। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখেন ডায়না পেন্টি। বক্স অফিসে ১২৫.৭০ কোটি টাকার ব্যবসা করেছিল ককটল। ছবিটি তৈরি করতে খরচ পড়েছিল ৬৫ কোটি টাকা।

দীপিকা পাডুকোনকে শেষ দেখা গিয়েছিল ‘ছপক’ ছবিতে। অ্যাসিড অ্যাটাক সার্ভাইভর মালতীর চরিত্রে দীপিকার অভিনয় সাধারণ দর্শক থেকে শুরু করে মন কেড়েছিল ফিল্ম সমালোচকদেরও। তাঁকে আগামীদিনে দেখা যাবে কবির খান পরিচালিত ছবি ৮৩-এ।

৮৩ সালে অধিনায়ক কপিল দেবের নেতৃত্ব প্রথমবার ক্রিকেট বিশ্বকাপ জিতেছিল ভারতীয় দল। সেই প্রেক্ষাপটেই তৈরি হয়েছে এই ছবি। ছবিতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং-কে এবং তাঁর স্ত্রীর চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। শুরুতে কথা ছিল ২০২০ সালের ১০ এপ্রিল সাড়ম্বরে মুক্তি পাবে ৮৩ ছবিটি। কিন্তু মার্চ মাসের ২৫ তারিখ থেকে সারা দেশ জুড়ে করোনা লকডাউন শুরু হওয়াতে অনির্দিষ্ট কালের জন্যে পিছিয়ে গেছে ছবি মুক্তির দিন।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক