বিস্তারিত

ফিটনেস ফ্রিকের তালিকায় আছে ক্যাটরিনা কাইফ

ছবি : সংগ্রহকৃত

বলিউডে যে যে নায়িকার নাম ফিটনেস ফ্রিকের তালিকায় আছে, ক্যাটরিনা কাইফ তাঁদের মধ্যে একজন। ক্রিসমাস থেকে নতুন বছর, উৎসবের মরশুম কাটিয়ে আবার জিমের চেনা পরিচিত গণ্ডিতে ফিরে এসেছেন ক্যাটরিনা। সিনেমায় অভিনয় করা মানে অনেক সাধ-আহ্লাদ বর্জন করা। বিশেষ করে খাওয়াদাওয়ার ক্ষেত্রে তো নায়িকাদের রীতিমতো নিক্তি মেপে চলতে হয়। একটু বেচাল হয়েছে কী ওজন তরতর করে বেড়ে যাবে। উৎসবের দিনগুলোতে তাঁদেরও একটু ভালোমন্দ খেতে ইচ্ছে করে বৈকি। তবে ক্যাটরিনা অন্য ধাতে গড়া। বাড়তি খাওয়ার বাড়তি মেদ ঝরাতে সোজা চলে এসেছেন কসরত করতে।

ইন্সটাগ্রামে নিজের অনুগামীদের সঙ্গে ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে নিজের ওয়ার্কআউট রুটিন শেয়ার করেছেন ক্যাট।

বছর ৩৭-এর অভিনেত্রী তাঁর বড়দিন ও নতুন বছরের ছুটি কাটিয়ে এলেন আলিবাগে। সঙ্গে ছিলেন তাঁর ছোট বোন ইসাবেল কাইফ। অনুমান করা হচ্ছে, ক্যাটরিনার সম্ভাব্য-প্রেমিক ভিকি কৌশল ও তাঁর ভাই সানি কৌশলও সেখানে উপস্থিত ছিলেন। যদিও ক্যাটরিনা বা ভিকি একটি ছবিও একসঙ্গে পোস্ট করেননি। কিন্তু আশ্চর্যজনক একটি ঘটনায় সবাই সব জানতে পেরে যান। ক্যাটরিনা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে বোনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। কিন্তু জানলার কাচে ভিকির স্পষ্ট প্রতিচ্ছবি দেখা যায়। কী কাণ্ড করেছেন বুঝতে পেরে তড়িঘড়ি সেই ছবি ডিলিট করে দেন নায়িকা। নিজের বোনের জন্মদিনে একটি মজার ভিডিও পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি।

দেখা যায় যে ক্যাটরিনা ও ইসাবেল দু’জনেই হুডি পরে কোনও একটা মজাদার রাইডে চড়ছেন। কাছাকাছি সময়ে দীপিকা পাড়ুকোণেরও জন্মদিন ছিল। ইসাবেলকে শুভেচ্ছা জানান তিনিও।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক