বিস্তারিত

প্রেম করে উচ্চবর্ণে বিয়ে : রাজপথে হত্যা

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper, prothom-alo, bdnews24.com. ছবি : সংগ্রহকৃত

ভারতে অনার কিলিংয়ের শিকার হলেন এক ইঞ্জিনিয়ারিং ছাত্র। ভিড়ে ঠাসা বাসস্ট্যান্ডে বহু লোকের চোখের সামনেই ওই ছাত্রকে খুন করে তিন যুবক। মারধর করা হয় তার স্ত্রীকেও। তিনি নিজেও ইঞ্জিনিয়ারিঙের ছাত্রী। ভিন জাতে বিয়ে করার ‘অপরাধেই’ এই ঘটনা বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন কৌশল্যা নামের ওই তরুণী।
তামিলনাড়ুর পোলাচ্চিতে একই ইঞ্জিনিয়ারিং কলেজে পড়তেন ২২ বছরের শঙ্কর ও ১৯ বছরের কৌশল্যা। সেখানেই আলাপ ও প্রেম তাদের। কিন্তু ইঞ্জিনিয়ারিং পড়ুয়া এই জুটির সম্পর্ক মেনে নেয়নি কৌশল্যার পরিবার। শঙ্কর জাতে দলিত এবং তার বাবা পেশায় দিনমজুর। বাড়ি থেকে পালিয়ে দিন কয়েক আগে বিয়ে করেন শঙ্কর ও কৌশল্যা। বিয়ের পর কুমারালিঙ্গম গ্রামে শঙ্করের পৈতৃক বাড়িতেই থাকতেন তারা।
রোববার উদুমালপেটের বাজারে কিছু কেনাকাটা করতে বেরোন দুজনে। বেলা ৩টা নাগাদ এখানকার বাসস্ট্যান্ডে বাস ধরার অপেক্ষায় যখন দাঁড়িয়ে ছিলেন ওই নববিবাহিত দম্পতি, তখনই বাইকে চড়ে এসে তিন যুবক হামলা চালায় তাদের ওপর।


ভিড়ে ঠাসা বাসস্ট্যান্ডে বহু লোকের চোখের সামনেই ভারী অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করা হয় শঙ্করকে। স্বামীকে বাঁচাতে এসে মাথায় আঘাত পান কৌশল্যাও। উপস্থিত অন্য কেউ এই দুই তরুণ-তরুণীকে বাঁচাতে এগিয়ে আসেন না। কাজ নির্বিঘ্নে শেষ করে বাইকে চড়েই চম্পট দেয় খুনিরা। সেই সময় মোবাইলে কয়েকজন তিন দুষ্কৃতীর ছবি তুলে রাখে। সেই ছবির সূত্র ধরেই এদের খোঁজার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে কৌশল্যাকে ছেড়ে দেওয়া হয়েছে।

সংবাদের ধরন : বিচিত্র খবর নিউজ : স্টাফ রিপোর্টার