বিস্তারিত

‘প্রেম করার সময় নেই’

bdnews, bd news, bangla news, bangla newspaper , bangla news paper, bangla news 24, banglanews, bd news 24, bd news paper, all bangla news paper, bangladeshi newspaper, all bangla newspaper, all bangla newspapers, bangla news today. ছবি : সংগ্রহকৃত

বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। এরই মধ্যে নিজের গানের মাধ্যমে সংগীত জগতে একটি অবস্থান তৈরি করে নিয়েছেন । গেয়ে যেমন সফল তেমনি অন্য শিল্পীদের গাইয়েও সফল তিনি। তার সুর ও সংগীতে অনেক শিল্পীই পেয়েছেন সফলতা। বর্তমান ব্যস্ততা ও সংগীতের বিভিন্ন বিষয় নিয়ে আজকের আলাপন এ কথা বলেছেন ইমরান। তার সাক্ষাৎকারটি নিয়েছেন ফয়সাল রাব্বিকীন

কি অবস্থা? কেমন চলছে দিনকাল?
বেশ ব্যস্ততার মধ্যে দিয়ে কাটছে সময়। শুটিং, রেকর্ডিং-এই সব মিলিয়েই সময় চলে যায়। আর স্টেজ শোতো রয়েছেই। বিশেষ করে ভালোবাসা দিবস নিয়েই এতদিন খুব চাপের মধ্যে ছিলাম।

ব্যস্ততা কি নিয়ে?
এই সময়টায় শো-এর ব্যস্ততা যাচ্ছে বেশ। চট্রগ্রামে একটি বড় আয়োজনের শো করে আসলাম। ঢাকায়ও সামনে কিছু শো রয়েছে। আসলে সরাসরি গান শোনাতে আমি সব সময় খুব উপভোগ করি।

ভালোবাসা দিবসে কি কি কাজ প্রকাশ পেয়েছে?
ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কিছু কাজ করেছি। এর মধ্যে তাহসান ভাইয়ের সঙ্গে প্রথমবারের মতো দ্বৈত অ্যালবাম করেছি। অ্যালবামের নাম ‘মন কারিগর’। গান লিখেছেন রবিউল ইসলাম জীবন ভাই। সবক’টি গানের সুর ও সংগীত করেছি আমি। এখানে তাহসান ভাই ও আমার তিনটি করে গান রয়েছে। এটি প্রকাশ পেয়েছে সিডি চয়েজের ব্যানারে। তবে ফিজিক্যালি পহেলা মার্চ এটি প্রকাশ পাবে। এটা আমার স্বপ্নের একটি অ্যালবাম। তাহসান ভাইয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সত্যিই অনেক ভালো। এর বাইরে আমার সুরেও আরও বেশ কিছু গান করেছি।

বড় বাজেটের একটি মিউজিক ভিডিওতো আসছে?
হুম। এ গানটি আমার ‘বলতে বলতে চলতে চলতে’ অ্যালবামের। গানটির নাম ‘ফিরে আসো না’। গত মাসেই এর শুটিং করেছি। চন্দর রায় চৌধুরী ভিডিওটি নির্মাণ করেছেন। গানটিতে আমার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন পিয়া বিপাশা। ভিডিওটি খুব শিগগিরই প্রকাশ করবো। আশা করছি ভালো লাগবে সবার।

প্লেব্যাক-এর কি খবর?
নিয়মিতই প্লেব্যাক করছি। নিজের সুরের বাইরে অন্যের সুরেও চলচ্চিত্রে গান গাইছি। সম্প্রতি শওকত আলী ইমনের সুরে ‘মিসডকল’ ছবির একটি গানে কন্ঠ দিয়েছি। এখানে আমার সহশিল্পী ছিলো পড়শী। অনেক ভালো একটি গান হয়েছে। আশা করছি ভালো লাগবে সবার।

সামনের পরিকল্পনা কি?
আমার নিজের তিনটি গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশ করবো পহেলা বৈশাখে। সেটির কাজ নিয়েই এখন ব্যস্ত রয়েছি। ঈগল মিউজিকের ব্যানারে এটি প্রকাশ পাবে। আমি অ্যালবামটি নিয়ে বেশ আশাবাদি। পাশাপাশি ‘মন কারিগর’ অ্যালবামের দু-একটি গান মিউজিক ভিডিও করার কথা রয়েছে। এছাড়া চলচ্চিত্র এবং অন্যের গান তৈরির কাজতো রয়েছেই।

পূর্ণ একক অ্যালবাম কি করবেন?
‘বলতে বলতে চলতে চলতে’ অ্যালবামের পর উৎসাহটা আরও অনেক গুণ বেড়ে গেছে। কারণ শ্রোতারা দারুণ পছন্দ করেছেন এর গানগুলো। ঠিক করেছি ঈদে নতুন একক অ্যালবাম প্রকাশ করবো। তবে কাজ এখনও শুরু করিনি।  দেখা যাক কি হয়।

অডিও ইন্ডাস্ট্রির অবস্থা এখন কেমন?
অডিও ইন্ডস্ট্রির অবস্থা এখন ভালোর দিকে যাচ্ছে। পুরোনো কোম্পানিগুলো ফেরা শুরু করেছে। এটা খুব ইতিবাচক একটি বিষয়। তাছাড়া শিল্পীদের আয়ের নতুন নতুন মাধ্যম তৈরি হয়েছে। সব মিলিয়ে আমি আশাবাদি ইন্ডাস্ট্রি নিয়ে।

প্রেম কিংবা বিয়ের খবর কি ?
বিয়ের চিন্তা এখন করছি না। আর প্রেম করার সময় নেই। আপাতত আপডেট এতটুকুই!

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার