বিস্তারিত

প্রিয়াঙ্কা ৩৭তম জন্মদিন উদযাপন করলেন নিকের সঙ্গে

ছবি : সংগ্রহকৃত

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ৩৭তম জন্মদিন উদযাপন করলেন প্রেমিক নিকের সঙ্গে। তাদের দুজনকে মঙ্গলবার গভীর রাতে লন্ডনের একটি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা গেছে। প্রিয়াঙ্কাও তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি প্রকাশ করেছেন।

এবারের জন্মদিনটা প্রেমিকের সঙ্গে সমুদ্র সৈকতে কাটানোর পরিকল্পনা করেছিলেন প্রিয়াঙ্কা। তবে কোন সমুদ্র সৈকতে হবে, তা গোপন রাখা হয়েছে।

এদিকে গত মঙ্গলবারও লন্ডনের আরেকটি রেস্তোরাঁ থেকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে বেরিয়ে আসতে দেখা যায়। তখন তাদের সঙ্গে আরও ছিলেন নিকের ভাই জো জোনাস, জোর হবু স্ত্রী সোফিয়া টার্নার। পারিবারিকভাবেই প্রিয়াঙ্কা-নিকের সম্পর্কটা পরিণতির দিকে যাচ্ছে। কিছুদিন আগেই মুম্বাই ঘুরে গেছেন নিক।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের অনলাইন সংস্করণের খবর অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে জুলাই অথবা আগস্ট মাসেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদান হওয়ার সম্ভাবনা আছে।

এর আগে নিউ জার্সির আটলান্টিক সিটিতে এক আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কাকে নিয়ে যান নিক। সেখানে পুরো জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাদের মধ্যে কথা হয়। এরপরই নিক ভারতের মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে যান। সেখানে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে পরিচিত হন নিক।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক