বিস্তারিত

প্রধানমন্ত্রীর বাসভবনে চা-চক্রে রাজনৈতিক নেতারা

ছবি : সংগ্রহকৃত

আজ শনিবার গণভবনে চা-চক্রের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-ইনু), জাতীয় পার্টি (মঞ্জু), জাসদ (আম্বিয়া), বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ), গণতন্ত্রী পার্টি, সাম্যবাদী দল, বিকল্পধারা বাংলাদেশ, ইসলামী ঐক্যজোট, তরীকত ফেডারেশন ও বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সসহ (বিএনএ) বিভিন্ন রাজনৈতিক দলের জ্যেষ্ঠ নেতারা প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন।

প্রধানমন্ত্রী বিকেল ৪টায় অনুষ্ঠানস্থলে আসেন এবং নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন। সেই সঙ্গে তিনি অতিথিদের টেবিলে যান এবং তাদের সম্পর্কে খোঁজখবর নেন।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা,  সাবেক মন্ত্রীরা ও জেপি (মঞ্জু) সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা চা-চক্রে যোগ দেন।

এছাড়া বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, মাহি বি. চৌধুরী, শমসের মবিন চৌধুরী, ইসলামী ঐক্যজোটের সভাপতি আলহাজ মিসবাহুর রহমান চৌধুরী, তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া ও বিএনএ সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদাসহ আওয়ামী লীগ ও ১৪ দলীয় জোটের অন্যান্য নেতা, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও প্রধানমন্ত্রীর সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিদের চটপটি, ফুচকা, মুড়ি, মোয়া, নাড়ু, কদমা, মুরালি, ভাপা পিঠা, চিতই পিঠা, পাটিসাপটা, পুলি পিঠা, জিলাপি, কাবাব ও নানসহ নানা ঐতিহ্যবাহী খাবার ও পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়।

সংবাদের ধরন : শিরোনাম নিউজ : নিউজ ডেস্ক