বিস্তারিত

প্রধানমন্ত্রীর বক্তব্য রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত : ফখরুল

bdnews, bd news, bangla news, bangla newspaper , bangla news paper, bangla news 24, banglanews, bd news 24, bd news paper, all bangla news paper, bangladeshi newspaper, all bangla newspaper, all bangla newspapers, bangla news today,prothom-alo. ছবি : সংগ্রহকৃত

বিএনপির শীর্ষ দুই নেতাকে জড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের সমালোচনা করেছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধানমন্ত্রীর নাম উল্লেখ না করে তিনি বলেন, আওয়ামী লীগ নেতা যে ভাষায় কথা বলেছেন, তা রাজনৈতিক শিষ্টাচার শিষ্টাচারবহির্ভূত। সত্যের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই।
মঙ্গলবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিলা দল আয়োজিত র‍্যালির উদ্বোধনী অনুষ্ঠানে ফখরুল এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে যে কথাগুলো বলা হয়েছে, তা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না। তিনি এ বক্তব্যের তীব্র নিন্দা জানান।
সোমবার ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে সোহরাওয়ার্দী উদ্যানে এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি তাদের নেতা নির্বাচনের নামে নাটক করেছে। দুজন মামলার আসামিকে নেতা নির্বাচিত করা হয়েছে। এদের মধ্যে একজন এতিমের টাকা চুরি করে খাওয়া মামলার আসামি। আর একজন ২১ আগস্ট গ্রেনেড হামলার আসামি।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : স্টাফ রিপোর্টার