বিস্তারিত

প্রথম বিবাহ বার্ষিকীর আগেই মনোমালিন্য চরমে

ছবি : সংগ্রহকৃত

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রোমান্টিক ছবি ঘুরে বেড়ায়। সেসব ছবি অনেকেরই ‘কাপল গোল’। সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে এই তারকা জুটির ভক্ত। ‘পিপল’ ম্যাগাজিনের জরিপে সম্প্রতি তাঁরা স্থান পেয়েছেন সবচেয়ে স্টাইলিস্ট তারকার তালিকার শীর্ষে। শুধু প্রিয়াঙ্কা বা শুধু নিক জোনাসও নন। তাঁরা দুজন একসঙ্গে।

আর মাত্র কয়েকমাস পর প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের প্রথম বিবাহ বার্ষিকী। তার আগেই শোনা গেল দুজন দুজনের কিছু অভ্যাসে এতটাই বিরক্ত যে হুমকি পর্যন্ত দিয়ে রেখেছেন। যেমন পার্টি করা নিয়ে তাঁদের মধ্যে খুবই ঝামেলা হয়। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিক খুব বদমেজাজী।

তাই প্রিয়াঙ্কা নিককে হুমকি দিয়ে রেখেছেন নিক যদি তার এসব অভ্যেস বাদ দিতে না পারেন তাহলে তিনি ছেড়ে চলে যাবেন। অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর আরও বেশি নিককে জানা ও বোঝা উচিত ছিল। নিক-প্রিয়াঙ্কার এই খিটিমিটি এমনই পর্যায়ে গিয়েছে যে নিকের বাড়ির লোকও চাইছেন ছেলে একটু শান্তিতে থাকুক। প্রিয়াঙ্কা ফিরে যার তার নিজের কাজের জগতে। যদিও এসবকে একেবারেই পাত্তা দিতে নারাজ নিক-প্রিয়াঙ্কা। সবই তাঁরা গুজব বলে উড়িয়ে দিচ্ছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক