বিস্তারিত

প্রথম ডোজ নেওয়ার পরেই করোনা আক্রান্ত বলি অভিনেত্রী নাগমা

ছবি : সংগ্রহকৃত

করোনার প্রথম ডোজ নেওয়ার পরও আক্রান্ত হয়েছেন বলি অভিনেত্রী ও রাজনীতিবিদ নাগমা। তিনি ট্যুইট করে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। নাগমা লিখেছেন, “করোনা টিকার প্রথম ডোজ কয়েকদিন আগেই নিয়েছি। তার পরেও করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে। আমি এখন বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছি। সবাই দয়া করে নিজেদের যত্ন নিন। সব রকম করোনা বিধি মেনে চলুন। টিকা নিয়েছেন বলেই নিশ্চিন্ত হয়ে যাবেন না। সাবধানে থাকুন।”

সারা বিশ্ব জুড়ে ফের আতঙ্ক তৈরি করছে করোনা ভাইরাস। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউতে ফের হু-হু করে আক্রান্ত হচ্ছেন মানুষ। তবে কিছুটা হলেও স্বস্তি কারণ করোনা ভাইরাসের ভ্যাকসিন বাজারে এসে গিয়েছে। কিন্তু এই টিকা নিয়েও কি সত্যিই স্বস্তি পাওয়ার উপায় আছে। কারণ সম্প্রতি বেশ কিছু ঘটনা সামনে আসছে যা আতঙ্ক বাড়াচ্ছে।

নাগমা ২ এপ্রিল করোনার প্রথম টিকা নেন। আর তার কয়েকদিনের মধ্যেই তিনি করোনা আক্রান্ত হন। টিকা নেওয়ার পর তিনি জানিয়েছিলেন, মাথা ব্যাথা, সর্দি কাশি রয়েছে। মাত্র ছয় দিনের মাথায় সেই উপসর্গ বাড়তে থাকায় তিনি করোনা টেস্ট করান। এবং রিপোর্ট পজেটিভ আসে। তবে নাগমার এই রিপোর্ট দেখে মহেশ ভাটের স্ত্রী সন্দেহ প্রকাশ করেছেন। সোনি রাজ দান এই পোস্টে কমেন্ট করে বলেন, আর একবার টেস্ট করাতে। টেস্টের রিপোর্ট ভুল আসতে পারে। যদিও নাগমা জানিয়েছেন রিপোর্ট ভুল নয়। কারণ, তাঁর শরীরে সত্যিই অসুবিধে রয়েছে। কয়েক মাস আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের হার্টের চিকিৎসার সময় নাগমা ট্যুইটারে নিজের চিন্তা প্রকাশ করেছিলেন। তাড়াতাড়ি সৌরভের সুস্থতা কামনা করেছিলেন। কিন্তু নাগমার উদ্দেশ্যে মহারাজের কোনও বার্তা এখনও চোখে পড়েনি। তবে নাগমার ভক্তরা তাঁর দ্রুত সুস্থতার কামনা করেছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক