বিস্তারিত

পুরনো ছবি শেয়ার করে বাবাকে মনে করলেন টুইঙ্কল খান্না

ছবি : সংগ্রহকৃত

টুইঙ্কল খান্না তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি তাঁর বাবা মায়ের। রাজেশ খান্না ও ডিম্পলের মেয়ে টুইঙ্কল। বাবা মায়ের পথ অনুসরণ করেই টুইঙ্কল সিনেমায় কাজ করতে আসে। কিন্তু সম্প্রতি একটি ইন্টারভিউতে তিনি জানিয়েছেন, সিনেমার থেকে তাঁকে সব সময় বেশি আকর্ষণ করেছে লেখালেখি। আর সেই জন্যই অক্ষয় কুমারকে বিয়ে করার পর সিনেমার পার্ট চুকিয়েছেন টুইঙ্কল।

আপাতত নিজের লেখালেখি ও দুই বাচ্চা নিয়েই কাটে তাঁর সময়। তবে বাবা মায়ের স্মৃতিতে মাঝে মধ্যেই আটকে পড়েন তিনি। মা ডিম্পল বেশিরভাগ সময় তাঁর কাছেই থাকেন। তাঁর জন্মদিনে এখনও মা নিজে হাতে কেক বানিয়ে দেন। তবে ২০১২ সালের ১৮ জুলাই বাবা রাজেশ খান্নাকে হারিয়েছেন তিনি। এবছর ফাদারস ডে তে বাবার উদ্দেশ্যে একটি সুন্দর লেখাও লিখেছেন তিনি। আজ তাঁর বাবা অর্থাৎ রাজেশ খান্নার মৃত্যুদিন।

রাজেশ খান্না বলিউডের সেরা জনপ্রিয় অভিনেতা ছিলেন। একটা সময় তাঁকে ছাড়া কোনও ছবি হত না। রাজেশ যখন সুপারস্টার অমিতাভ তখন সবে এসেছেন বলিটাউনে। রাজেশের জন্য সে সময় সব মেয়েরাই পাগল ছিলেন। টিনা মুনিম থেকে শ্রীদেবী কে চাইতেন না তাঁকে। তবে রাজেশের মনে ধরেছিল ডিম্পলকে। ডিম্পল রাজেশের থেকে বয়সে অনেকটাই ছোট। ১৯৭৩ সালে বিয়ে করেছিলেন রাজেশ খান্না। আজ তাঁর মৃত্যুবার্ষিকী। বাবার মায়ের যে ছবিটি শেয়ার করেছেন টুইঙ্কল সেখানে আশ্রানিকেও দেখা যাচ্ছে। আজ রাজেশ খান্নার মৃত্যুর আট বছর হল। বাবার মৃত্যুদিনে ছবি পোস্ট করে কিছুই লেখেননি আদরের মেয়ে টিনা বাবা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক