বিস্তারিত

পুরনো গয়না পরেই বিয়ের আসরে “নাতাশা দালাল”

ছবি : সংগ্রহকৃত

বিয়ে তো প্রতিটা মানুষের জীবনেই খুব স্পেশ্যাল একটা ঘটনা। সেই দিনটাকে নিজের মনের মতো করে সাজাতে ভালবাসেন প্রত্যেকেই। বিশেষ সেই দিনটায় কখন, কী পরবেন, কেমন ভাবে সাজবেন, কেমন অনুষ্ঠান হবে তার সবটাই স্বপ্নের মতো করে সাজিয়ে তুলতে চান সকলে। বলি তারকারাও এর ব্যতিক্রম নন। তাঁরাও এই স্পেশ্যাল দিনটাকে আরও সুন্দর করে সাজিয়ে তুলতে চান। কিন্তু তাঁদের ক্ষেত্রে সবটাই লোকসমক্ষে চলে আসে। ব্যক্তিগত পরিসর বলে কিছুই থাকে না। এমনকি নিজের পছন্দ মতো পোশাক পরার জন্যও কখনও সখনও ট্রোলড হতে হয় তাঁদের।

মাত্র কিছুদিন হল চার হাত এক হয়েছে বরুণ ধাওযান আর নাতাশা দালালের। ২৪ ফেব্রুয়ারি আলিগড়ে বসেছিল সেই বিলাসবহুল বিবাহ বাসর। চোখ ধাঁধানো, রূপকথার বিয়ের নানারকম ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষেই। মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে সেজেছিলেন বর-কনে।

তাঁদের পোশাকের থিম রং ছিল সাদা। মেহেন্দি থেকে বিয়ে সবক্ষেত্রেই সাদা রংকে বেছে নিয়েছিলেন বরুণ-নাতাশা। বরুণ পরেছিলেন সাদা শেরওয়ানি-কুর্ত। সঙ্গে মিল্কি ব্লু দুপাট্টা। নাতাশার সাদা লেহেঙ্গা-চোলির সঙ্গে ছিল ম্যাচিং ডায়মণ্ড জুয়েলারি।

দু’জনের চোখ ধাঁধানো আউটফিটের ছবিতে মুহূর্তে ভরে যায় সোশ্যাল মিডিয়া। নাতাশার ব্রাইডাল লুকের একটি ভিডিও-ও ভাইরাল হয়ে নেটদুনিয়ায়। আর এরপরেই শুরু হয়ে যায় ট্রোলিং। নাতাশার হিরের নেকলেসের সেটটি নাকি পুরোনো। নেটিজেনদের বক্তব্য, ওই সেটটি নাতাশা আগেও একটি হাইপ্রোফাইল বিয়েতে পরেছিলেন। নিজের বিয়েতেও সেই পুরোনো গয়নাতেই সেজেছেন মিসেস ধাওয়ান। এরপরেই শুরু হয় ব্যাপক ট্রোলিং।

যদিও এই সব বিতর্কে একেবারেই কান দেননি নবদম্পতি। লোক তো কত কিছুই বলে সব কথাকে পাত্তা দিলে চলে না।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক