বিস্তারিত

পাকিস্তানে নিষিদ্ধ হলো অক্ষয়ের ‘প্যাডম্যান’

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

এবার ভারতের প্রশংসিত ‘প্যাডম্যান’কে নিষিদ্ধ করল পাকিস্তান সেন্সর বোর্ড। ‘ট্যাবু সাবজেক্ট’ আখ্যা দিয়ে ছবিটিকে নিষিদ্ধ করেছে পাকিস্তানের ফেডারেল সেন্সর বোর্ড (এফসিবি)।

ছবিটির মুক্তির আগেই বিষয়টির স্পর্শকাতর জানিয়ে অক্ষয় কুমার বলেন, কেউ এটা নিয়ে কথা বলতে চায় না। তারা ভাবে, এটা ট্যাবুর বিষয়। সবাই ভাবে, কেউ যদি এটা নিয়ে কথা বলে, তাহলে তার ইজ্জত কমে যাবে। এটাই সময় ট্যাবু ভেঙে বিষয়টা সবার সামনে নিয়ে আসার।

ছবিটি নিষিদ্ধ করার ব্যাপারে এফসিবির সদস্য ইশাক আহমেদ বলেন, আমরা আমাদের চলচ্চিত্র বিপণনকারীদের এমন ছবি আমদানি করার আদেশ দিতে পারি না, যা আমাদের সংস্কৃতি ও ঐতিহ্যের পরিপন্থী।

ইশাক আরো বলেন, যেটা আমাদের সংস্কৃতি, সমাজ এমনকি ধর্মেও নেই, তা মেনে নিতে পারি না।

পাকিস্তানের স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা সৈয়দ নূর বলেন, শুধু প্যাডম্যানই নয়, পদ্মাবতকেও নিষিদ্ধ করা উচিত ছিল। পাকিস্তানে এমন কোনো ছবি চলা উচিত নয়, যেখানে মুসলিমদের নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে।

কম খরচে স্যানিটারি ন্যাপকিন তৈরি করে রাতারাতি খ্যাতি পাওয়া অরুণাচলম মুরুগাথানামের জীবনী অবলম্বনে নির্মিত করা হয়েছে ‘প্যাডম্যান’। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন রাধিকা আপ্তে ও সোনম কাপুর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক