বিস্তারিত

পশুপ্রেমী গ্রামবাসীদের কুর্নিশ জানালেন শ্রদ্ধা কাপুর

ছবি : সংগ্রহকৃত

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর যে পশুপ্রেমী এবং অবলা জীবদের অধিকারের লড়াইয়ে সব সময়ে এগিয়ে আসেন এ আর নতুন করে বলার নেই। বহু বার রুখে দাঁড়িয়েছেন পশুদের স্বার্থ রক্ষায়।

বুধবার সকালে ফের একবার সোশ্যাল মিডিয়ায় সরব হলেন নায়িকা। একটি প্রতিবেদন শেয়ার করেছেন তিনি, যেখানে উল্লেখ করা হয়েছে রাজস্থানের এক গ্রামের কথা। পথ কুকুর ও অন্যান্য পশুদের এই গরমের হাত থেকে বাঁচাতে গ্রামবাসীরা একটি কুয়ো খুঁড়েছেন, যেখানে এসে জল খেতে পারবে অবলা পশুরা। গ্রামবাসীদের এই প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন শ্রদ্ধা। পোস্টে তিনি লিখেছেন, ‘রাজস্থানের পালি গ্রামের মানুষের মন ছুঁয়ে যাওয়া এই মানবিক ব্যবহার অনন্য। ধন্যবাদ এমন নিঃস্বার্থ প্রচেষ্টার জন্যে।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই PETA-র তৈরি একটি ভিডিয়োতে অংশ নিয়েছিলেন শ্রদ্ধা কাপুর। এছাড়াও পশুদের জন্যে কাজ করা বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থাতেও নিয়মিত অনুদান পাঠান নায়িকা।

শ্রদ্ধা কাপুর একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং গায়িকা যিনি মূলত বলিউড ছবিতে কাজ করেন। অভিনেতা শক্তি কাপুরের মেয়ে। তিনি ২০১০ সালে টীন পাটি চলচ্চিত্রে একটি সংক্ষিপ্ত ভূমিকায় প্রথম অভিনয় করেন এবং পরবর্তীতে ২০১১ সালে লাভ কা দ্য এন্ড চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেন।

কাপুর আশিকি ২ রোমান্টিক নাট্য চলচ্চিত্র, এবং পরবর্তীকালে বাণিজ্যিকভাবে সফল থ্রিলার এক ভিলেন (২০১৪) এবং সমালোচকদের কর্তৃক বহুল প্রশংসিত নাট্য হায়দার চলচ্চিত্রে তার চরিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কার মনোনয়ন লাভ করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক