বিস্তারিত

পর্যটন মেলায় বৈশাখি অফার

banglanews24 ছবি : সংগ্রহকৃত

পহেলা বৈশাখকে সামনে রেখে বিশেষ ছাড়ে ভ্রমণ প্যাকেজ নিয়ে জমে উঠেছে ঢাকা ট্রাভেল মার্ট ২০১৬। গতকাল শুক্রবার (৮ এপ্রিল) থেকে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে তিন দিনব্যাপী এ মেলা শুরু হয়েছে। শনিবার মেলার দ্বিতীয় দিন। মেলা শেষ হবে আগামীকাল রোববার (১০ এপ্রিল)।

শনিবার (৯ এপ্রিল) দর্শকদের পদচারণায় মুখর ছিল মেলা প্রাঙ্গণ। ভ্রমণপ্রিয় পর্যটকদের কেউ কেউ এসেছেন এককভাবে। আবার কেউ কেউ পরিবার পরিজন নিয়ে এসেছেন মেলা প্রঙ্গণে। তারা বিভিন্ন প্রতিষ্ঠানের দেয়া ভ্রমণ প্যাকেজ ঘুরে ফিরে খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন। তবে পর্যটকদের অভিযোগ মেলাকে ট্রুরিজন উপযোগী করে গড়ে তোলা হয়নি। এতে দর্শনীয় স্থানগুলোর কোনো দিক নির্দেশনা নেই। শুধু বিভিন্ন প্রতিষ্ঠানের হোটেল এবং যাতায়াতের ভাড়ার ওপর গুরুত্ব দেয়া হয়েছে।

মেলায় অংশগ্রহণকারী দেশি-বিদেশি হোটেল, মোটেল, ট্যুরিজম প্রতিষ্ঠান ও পার্কগুলো মেলা ও আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষে বিভিন্ন অফার/ছাড় দিচ্ছে। ট্যুরিস্টদের কাছে টানতেই তাদের এমন অফার/ছাড় বলে জানিয়েছেন স্টল মালিকরা।

মেলায় অংশ নেয়া প্রতিষ্ঠানগুলো জানায়, উৎসবপ্রেমী বাঙ্গালি। তাই আসন্ন বৈশাখের ছুটিতে মানুষ ঘুরবে। এই সময়ে ভ্রমণপ্রেমীদের কাছে টানতেই প্রতিযোগিতার মাঠে নেমেছেন তারা।

 

সংবাদের ধরন : ব্যাবসা-বাণিজ্য নিউজ : নিউজ ডেস্ক