বিস্তারিত

‘পদ্মাবত’ সিনেমার আয় ২১০ কোটি ছাড়িয়েছে

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘পদ্মাবত’ সিনেমার বক্সঅফিস আয় ২১০ কোটি ছাড়িয়েছে। রাজপুত করনী সেনাদের বিক্ষোভ ও বিরোধিতার মধ্যেই গত ২৫ জানুয়ারি মুক্তি পায় পদ্মাবত।

শুরু থেকেই নানা বিতর্কে জড়ালেও শেষ পর্যন্ত সব বাধা জয় করে এখন একের পর এক সুসংবাদ পাচ্ছেন রণবীর সিং-দীপিকা-শাহিদ কাপুুুর। গত শনিবার পর্যন্ত সিনেমাটির আয় ছিল ১৯২. ৫০ কোটি রুপি। রবিবার এর আয় ২০০ কোটি রুপি ছাড়িয়েছে।

বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা জানিয়েছেন, দ্বিতীয় উইকেন্ড শেষে ভারতীয় বক্স অফিসে পদ্মাবত সিনেমার নিট আয় ২১০ কোটি রুপি। এ ছাড়া ভারতের বাইরে এর আয় ১৩১.৫০ কোটি রুপি। এর আগে বড় কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সফলভাবে প্রথম সপ্তাহ পার করে পদ্মাবত। শুধু ভারতীয় বক্স অফিসে আয় করে ১৫০ কোটি রুপি। এ ছাড়া দেশের বাইরে যোগ করে আরো ৭৬ কোটি রুপি।

মালিক মুহাম্মদ জায়সির লেখা ‘পদ্মাবত’ মহাকাব্যের ওপর ভিত্তি করে পদ্মাবত সিনেমার কাহিনি তৈরি হয়েছে। এতে রানি পদ্মিনির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা গেছে রণবীর সিং ও শহিদ কাপুরকে। সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বানসালি।

পদ্মাবত এখন পর্যন্ত বানসালি, রণবীর ও শহিদের সবচেয়ে বেশি আয়ের সিনেমা। চেন্নাই এক্সপ্রেস’র আয় পেছনে ফেলতে পারলে দীপিকারও সবচেয়ে বেশি আয়ের সিনেমা হবে এটি। এ ছাড়া এটি শহিদ কাপুরের প্রথম, রণবীর সিংয়ের তৃতীয় ও দীপিকার সপ্তম একশো কোটি রুপি আয়ের সিনেমা।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক