বিস্তারিত

পছন্দের চকোলেট আর আইসক্রিমে চলছে শুভশ্রীর

ছবি : সংগ্রহকৃত

শুভশ্রী গঙ্গোপাধ্যায় সুযোগ যখন পেয়েছেন তখন তা ছাড়তে নারাজ। মন চাইলেও পেশার খাতিরে চকোলেট, আইসক্রিম খুব বেশি খেতে পারেন না। খেলেও তা ভীষণ রকম মেপে। এদিকে খেতে খুবই ভালোবাসেন তিনি।

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতেই জানিয়েছিলেন সুখবর। কিছুদিন আগে রাজ তাঁর ‘আদরের শুভ’র প্রথম বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন। শুভশ্রীর মন ভালো রাখতেই যে তিনি চুপি চুপি সেই ছবি শেয়ার করেছেন তা জানিয়েছিলেন রাজ। আর এবার শুভশ্রী নিজেই শেয়ার করলেন তাঁর মাতৃত্বের দিনযাপনের ছবি। কালো-সাদা পোলকা ডটের জামার ফাঁক দিয়ে উঁকি মারছে শুভশ্রীর বেবি বাম্প।

আর শুভশ্রীর চোখ ফ্রিজে রাখা আইসক্রিমের দিকে। এদিকে হাতে ধরা চকোলেট। আবার কখনও ফ্রিজের গায়েই মুখ ঠেকিয়ে রেখেছেন নিজের। এই সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখলেন,’প্রেগন্যান্সি মানে ৯ মাসের চিটিং ডে’। আর তাই প্রাণ ভরে এখন খাওয়া দাওয়া করছেন শুভশ্রী। তালিকায় যুক্ত করে নিয়েছেন পছন্দের সব খাবার।

কিছুদিন আগেই সন্তানের জন্য একটি চিঠি লিখেছিলেন হবু মা। সেখানেই তিনি বলেছিলেন শহরের এই সবুজ ময়দান আর দেখাতে পারবেন না সন্তানকে। উম্পুনের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত বাংলার জন্য তাঁর প্রাণ কাঁদছে। কত মানুষ খেতে পাচ্ছে না। তাদের কথা ভেবে মিখে খাওয়ার তুলতেও কষ্ট হচ্ছে শুভশ্রীর।

শুধুমাত্র সন্তানের কথা ভেবেই তিনি ভালো থাকার চেষ্টা করছেন। কেরালার গর্ভবতী হাতির মৃত্যুতেও তিনি লিখেছিলেন,’আমাদের ক্ষমা কোরো না, বরং অভিশাপ দিয়ো’।

https://www.instagram.com/p/CBNJd-qgXuH/?utm_source=ig_embed

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক